পরকীয়ার জের! দুর্গাপুরে রাস্তায় দুই মহিলার ‘চুলোচুলি’ ভরসন্ধেবেলায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : একজন রীতিমতো বিয়ে করে ফেলেছেন, আর একজন চান বিয়ে করতে।কিন্তু কাকে? এক দোকানদারকে। আর এর জেরেই শহরের প্রাণকেন্দ্রে স্ত্রী ও প্রেমিকার ‘চুলোচুলির ‘ ঘটনা ঘটলো ভরসন্ধেয় বেলায় ! আর এই ঘটনাকে কেন্দ্র করে তুমুল চাঞ্চল্যও ছড়াল দুর্গাপুর এলাকায়।

ঘটনাটি ঠিক কী হয়েছিল ? দুর্গাপুর শহরে প্রাণকেন্দ্র সিটি সেন্টার।আর তার কাছেই রয়েছে আসানসোল-দুর্গাপুর উন্নয়ন পর্ষদ অফিস। শশীকান্ত প্রসাদ নাম এক ব্যাক্তি দোকান চালান সেই ভবনে লাগোয়া মার্কেটে। কিন্তু তিনি বিবাহিত। তাহলে? অন্য এক দোকানদারদের দাবি, এদিন ভরসন্ধেয় এক মহিলা শশীকান্তের দোকানের সামনে এসে হাজির হন এবং সটান ভিতরে ঢুকে দোকান মালিকের কাছে দাবি জানান, ‘আমায় বিয়ে করতে হবে’! শশীকান্তের বিরুদ্ধে অভিযোগ, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে শশীকান্ত সহবাস করেছেন ওই মহিলার সঙ্গে! এমনকী, ‘ তিনি স্বামীকেও ডিভোর্স দিয়েছেন প্রেমিকে’র কথায়! রীতিমতো মহিলা চিৎকার-চেঁচামিচি করতে শুরু করেন । এমন কাণ্ড দেখেআশেপাশের দোকানদারও ভিড় জমান।

এদিকে খবর পেয়ে শশীকান্তের স্ত্রীও ঘটনাস্থলে চলে আসেন। এরপরই দুই মহিলার মধ্যে ‘চুলোচুলি’ বেঁধে যায় প্রকাশ্য রাস্তায়! শেষপর্যন্ত দু’জনকেই আটক করে পুলিশ তাদের থানায় নিয়ে যায়। যদিও শশীকান্ত বিয়ের প্রতিশ্রুতি সহবাসের অভিযোগ অস্বীকার করেছেন। ওই দোকানদারের আরও দাবি, তাঁর কাছ বিভিন্ন সময় অভিযোগকারী মহিলা কয়েক লক্ষ টাকা ধার নিয়েছেন। এখন মিথ্যা অভিযোগ করছেন সেই টাকা শোধ করতে না পেরেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *