বিয়েতে প্রত্যাখ্যান যুবকের! প্রেমিকার গুলি প্রেমিককে চুম্বন করে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এ যেন হার মানায় সিনেমার গল্পকেও।খোদ পশ্চিমবঙ্গের কাটোয়ায় ঘটল প্রায় হলিউডের সিনেমার মত ঘটনা । প্রেমিকা প্রেমিককে লক্ষ করে গুলি চালাল বিয়ে করতে অস্বিকার করায়।

প্রেমিকা প্রেমিককে গুলি করে মারার চেষ্টা করল বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় । এদিকে প্রেমিক লাল চাঁদ শেখের প্রাণ বাঁচল অল্পের জন্য। বুধবার সন্ধেবেলা প্রেমিক লাল চাঁদ শেখকে প্রেমিকা মনীষা খাতুন ফোন করে ডাকে তার সঙ্গে দেখা করার জন্য। তাদের কাটোয়া শহরের সার্কাস ময়দান অঞ্চলে দেখা করার কথা ছিল। সেখানে দেখা হওয়ার পরে মনীষা রীতিমত নাটকীয় কায়দায় প্রথমে লাল চাঁদ কে চুম্বন করে এবং এরপরেই সে ওয়ান শাটার বন্দুক প্রেমিকের বুকে ঠেকিয়ে গুলি করারও চেষ্টা করে। বুঝতে পেরে মনীষাকে ধাক্কা মেরে পালানোর চেষ্টা করলে প্রেমিকা মনীষা পিছন থেকে গুলি চালায়। গুলি লক্ষভ্রষ্ট হয়ে প্রেমিকের জ্যাকেট ফুটো করে বেরিয়ে যায় পেট ঘেঁষে। এমনকি অল্পের জন্য প্রাণে রক্ষা পায় লাল চাঁদ।

জানা গেছে কাটোয়ার কেশিয়া মাঠপাড়ার যুবক লাল চাঁদ শেখের সঙ্গে প্রায় তিন বছরের সম্পর্ক ছিল বাগানে পাড়ার মনীষা খাতুনের। যদিও প্রেমিক লালচাঁদ বিয়ে করতে রাজি হয়নি । এরপরেই কাটোয়া ছেড়ে চলে যায় প্রেমিকা মনীষা। মঙ্গলবার ঝাড়খণ্ডথেকে কাটোয়ার বাড়িতে ফিরে আসার পরেই সে লাল চাঁদ কে ফোন করে। লালচাঁদ অভিযোগ করেছেন মনীষা তাকে বুধবার রাত সাড়ে আটটার সময় সার্কাস ময়দানের কাছে একটি গলিতে দেখা করতে বলে এবং সেখানেই গুলি চালায় তাকে লক্ষ করে।

এদিকে মনীষার বাড়ির লোক জানিয়েছে কর্মসূত্রে ঝাড়খণ্ড চলে যাওয়ার পরে তার বাড়ির লোকের সঙ্গে যোগাযোগ ছিল না । সে এই ঘটনা ঘটায় কিছু বছর বাদে ফিরে এসে। প্রেমিকা মনীষা খাতুন কে ফোনের টাওয়ার লোকেশন দেখে পুলিস গ্রেফতার করেছে। তাকে জিজ্ঞাসাবাদ শুরু করা হয়েছে কাটোয়া থানায় নিয়ে এসে।যদিও পুলিশের প্রাথমিক ধারণা মনীষা প্রেমে প্রত্যাখ্যাত হয়েই লাল চাঁদ কে মারার পরিকল্পনা করেছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *