পাঞ্জাবের সামরিক সেনা ছাউনিতে গুলি চললো কাকভোরে, নিহত হল ৪ জন সেনা জওয়ান

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : পাঞ্জাবের ভাতিন্ডা মিলিটারি স্টেশনের মধ্যে ভয়াবহ গুলি যুদ্ধ চলল বুধবার কাকভোরেই । এই ঘটনায় নিহত হয় এমনকি চার জন সেনা জওয়ানও। এরপর ঘটনাস্থলে এসে পৌঁছয় কুইক রিঅ্যাকশন টিম। এমনকি ব্যাপক তল্লাশি অভিযান চলছে পুরো এলাকার সিল করে।

চারজন নিহত হয়েছেন বুধবার ভোরে পাঞ্জাবের ভাতিন্ডা মিলিটারি স্টেশনে গুলির ঘটনায়। একজন সিনিয়র অফিসার এই বিষয়ে বলেন, ভাতিন্ডা মিলিটারি স্টেশনের ভিতরে একটি গুলি চালানোর ঘটনা ঘটে “ভোর ৪:৩৫ টার দিকে। স্টেশন কুইক রিঅ্যাকশন টিম সক্রিয় করা হয়েছে। এলাকাটি ঘিরে রাখা হয়েছে এবং সিল করে দেওয়া হয়েছে”। এদিকে অনুসন্ধান অভিযানের পাশাপশি জারি করা হয়েছে উচ্চ সতর্কতাও। প্রতিরক্ষা মন্ত্রণালয় এবং সেনা সদর দফতরের পাশাপাশি ঘটনা সম্পর্কে অবহিত করা হয়েছে পুলিশ ও সহকারী সংস্থাগুলিকেও।

ভাথিন্ডা একটি গুরুত্বপূর্ণ সামরিক স্থাপনা এবং এখানে ১০ কর্পসের সদর দফতর রয়েছে, যা মূলত আছে জয়পুর-ভিত্তিক দক্ষিণ পশ্চিমী কমান্ডের এখতিয়ারের অধীনে। স্টেশনটি প্রচুর সংখ্যক অপারেশনাল আর্মি ইউনিট এবং অন্যান্য স্থিতিশীল স্থাপনার আবাসস্থল।

এদিকে এখনো কোনো খোঁজ পাওয়া যায়নি এই ঘটনার সঙ্গে যুক্ত অপরাধীদের। ভাতিন্ডা পুলিশ অনুমান করছে, এই গুলি চলার ঘটনার সাথে জঙ্গি হামলা যুক্ত নয়। এটিকে সন্ত্রাসবাদী হামলা বলে মনে মনে হচ্ছে না পাঞ্জাব পুলিশ এবং গোয়েন্দা সূত্র অনুযায়ী,। ঘটনার পর সেনানিবাসের ভিতরে পুলিশকে প্রবেশ করতে দেওয়া হয়নি। আপাতত খুঁটিয়ে তল্লাশি অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *