পুলিশ হুড়মুড়িয়ে বাড়িতে ঢুকে পড়ল সাত সকালেই , কংগ্রেসের হেভিওয়েট নেতা গ্রেফতার হল মাদক মামলায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : পাঞ্জাব পুলিশের বিরাট পদক্ষেপ। কংগ্রেস বিধায়ক সুখপাল গ্রেফতার, আট বছরের পুরনো মামলায় ব্যবস্থা নিয়েছে পুলিশ। পাঞ্জাবের ভুলথের কংগ্রেস বিধায়ক সুখপাল সিং খেহরাকে বৃহস্পতিবার সকালে জালালাবাদ পুলিশ গ্রেফতার করেছে। পুলিশ জানিয়েছে যে তার বিরুদ্ধে আগে এনডিপিএস আইনের মামলা ছিল, তার ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে।

পাঞ্জাবের কংগ্রেস বিধায়ক সুখপাল খাইরাকে গ্রেফতার করেছে পুলিশ। পাঞ্জাবের ভুলথার কংগ্রেস বিধায়ক সুখপাল খাইরাকে বৃহস্পতিবার ভোর ৫টা নাগাদ গ্রেফতার করে জালালাবাদ পুলিশ। পুলিশ জানিয়েছে যে তার বিরুদ্ধে পুরানো এনডিপিএস আইনের মামলা ছিল, তার ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। তবে, কংগ্রেস বিধায়ক অভিযোগ করেছেন যে মুখ্যমন্ত্রী ভগবন্ত মানের নির্দেশেই পুলিশ তার বিরুদ্ধে এই পদক্ষেপ নিয়েছে। পাশাপাশি রাজ্য সরকারের বিরুদ্ধে স্বেচ্ছাচারিতার অভিযোগও সামনে আনেন কংগ্রেস বিধায়ক। তাঁকে আজ সকাল ১১.১৫ মিনিটে জালালাবাদ আদালতে পেশ করা হবে।

উল্লেখ্য ২০১৫ সালের ৫ মার্চ হেরোইন ও অস্ত্রসহ আটজনকে আটক করে জালালাবাদ থানা সদরের পুলিশ। পরে সুখপাল সিং খায়রাকেও এই মামলায় আসামি করা হয়। জালালাবাদ পুলিশ চণ্ডীগড়ে খায়রার বাড়িতে পৌঁছলে আপত্তি জানান খায়রা। গ্রেফতারি নিয়ে পুলিশের সঙ্গে তিনি বাকবিতণ্ডায় জড়িয়ে পড়েন। এই পুরো ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *