প্রকাশ্যে খুন লেকটাউনে, দমকল কর্মীকে গুলি মেয়েকে নিয়ে ফেরার পথে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : প্রকাশ্যে শহরে চলল গুলি। এক দমকল কর্মীকে গুলি করে খুন করার অভিযোগ উঠেছে লেকটাউনের গ্রিনপার্ক এলাকায়। পরিবার সূত্রে খবর, গত বছরও ওই দমকল কর্মীর উপর হামলা হয়। দমদম ফায়ার স্টেশনের সামনে তাঁর উপর হামলা হয়েছিল। অভিযোগও দায়ের হয়। দমকল কর্মী স্নেহাশিস রায় এদিন মেয়েকে স্কুল থেকে নিয়ে বাড়ি ফিরছিলেন। সেই সময় তাঁকে গুলি করা হয় বলে অভিযোগ।

একেবারে বাড়ির সামনে স্নেহাশিস রায়কে লক্ষ্য করে গুলি করা হয় বলে অভিযোগ। এরপর তাঁকে আরজিকর হাসপাতালে নিয়ে গেলে সেখানেই মৃত্যু হয়। এর আগেও তাঁকে লক্ষ্য করে গুলি করা হয়েছিল। পরিবারসূত্রে খবর, সেই সময় অল্পের জন্য রক্ষা পান। দিনে দুপুরে এভাবে গুলি চলার ঘটনায় আতঙ্কিত এলাকার মানুষ। লেকটাউন থানার পুলিশ তদন্ত শুরু করেছে।

২০২২ সালের জুন মাসের ঘটনা। সেদিন সকালে দমকল কেন্দ্রে নিজের অফিসেই ছিলেন স্নেহাশিস। সেই সময় এক ব্যক্তি তাঁকে ডেকে বাইরে নিয়ে আসেন। সেখানকার একটি বেসরকারি ব্যাঙ্কের সামনে এক ব্যক্তি কোমর থেকে রিভলবার বের করে স্নেহাশিসকে তাক করেন। যদিও সে সময় পালিয়ে বাঁচেন যুবক। এক বছর আগের ঘটনার সঙ্গে এদিনের ঘটনার কোনও যোগ আছে কি না তাও খতিয়ে দেখা হচ্ছে।

নিহতের মায়ের কথায়, “মেয়েটা ঘরে ঢুকে এসেছে। ও গাড়িটা ঘোরাচ্ছে ভিতরে ঢোকাবে বলে। আমি ঘরে শুয়েছিলাম। প্রবল শব্দ শুনি । নাতনি চিৎকার করছে, ঠাম্মা, মা শিগগিরি এসো বাবা পড়ে গিয়েছে। গিয়ে দেখি ছেলেটা আমার উপুড় হয়ে পড়ে আছে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *