ব্যাপক গুলি চলল ভরা বাজারের মধ্যে, গ্রেফতার হল ২ আইনজীবী সহ ৫ অভিযুক্ত

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : সকালবেলায় তখনও জিনিস কেনা-কাটায় ব্যস্ত ছিলেন সকলে। বাজারে গিয়ে কেউ মাছ কিনছেন, কেউ বা মাংস। সেই সময় ভরা বাজারে আচমকা গুলির শব্দ। যা শুনে আতঙ্কে কার্যত ছোটাছুটি সাধারণ মানুষের। পরে অভিযুক্তদের ধাওয়া করতেই একে-একে পাকড়াও হয় দুষ্কৃতীরা। ধৃতদের আজ তোলা হবে আদালতে।

চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে নদিয়ার হাঁসখালির মিলননগর বাজারে । সেখানেই ভরা বাজারে শূন্য গুলি চালিয়ে পাঁচ দুষ্কৃতী পালানোর চেষ্টা করে। এরপর হাঁসখালি থানার পুলিশ ধাওয়া করে আটকে দেয় তাঁদের গাড়ি। অস্ত্র-সহ গ্রেফতার করা হয় পাঁচ জনকেই। অভিযুক্তদের পরিচয় জানার পর কার্যত পুলিশেরও চোখ কপালে ওঠে ! জানা গিয়েছে, ধৃত পাঁচ জনের মধ্যে দু’জন আইনজীবী। একজন আইনের ছাত্র। বাকি দু’জন পরিচিত সমাজবিরোধী হিসাবেই ।

আরও জানা গিয়েছে, সোমবার রাত সাড়ে ১০টা নাগাদ গুলি চালানোর ঘটনার খবর পায় পুলিশ। সূত্রের খবর, পুলিশ ঘটনাস্থলে পৌঁছনোর পরেও শূন্যে আরও এক রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। গাড়িটিকে তাড়া করে হাঁসখালি থানার পুলিশ সর্দারপাড়া এলাকায় আটক করে। অবশেষে গাড়ির পাঁচজন আরোহীকে গ্রেফতার করা হয়। গাড়ি থেকে একটি সেভেন এমএম পিস্তল এবং একটি দেশি পিস্তল-সহ প্রচুর কার্তুজ উদ্ধার হয়। ঘটনায় গ্রেফতার হয়েছেন প্রসেনজিৎ দেবশর্মা। তিনি রানাঘাট আদালতের আইনজীবী বলে জানা গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *