প্রতারণার ‘খেলা’চলত বিভিন্ন নামে , অবশেষে পুলিশের হাতে গ্রেফতার হল অভিযুক্ত যুবক

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বৃদ্ধার কাছ থেকে প্রকাশ্যেই হার ছিনতাই করে পালিয়েছিল যুবক। শেষে মধ্যমগ্রাম থেকে গ্রেফতার অভিযুক্ত। জানা গিয়েছে, অভিযুক্ত ব্যক্তি বিভিন্ন অসামাজিক কাজের সঙ্গে দীর্ঘদিন ধরে যুক্ত ছিলেন। তাঁর খোঁজে অনেক দিন ধরেই ছিল পুলিশ। অবশেষে গ্রেফতার করা হল তাঁকে।

পুলিশ সূত্রে খবর, গত ১৭ অক্টোবর মাইকেল নগরের বাসিন্দা এক বৃদ্ধার রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছিলেন। সেই সময় আচমকাই ওই ছিনতাইবাজ তাঁর গলা থেকে সোনার হার ছিনিয়ে নিয়ে চম্পট দেন। বৃদ্ধা এয়ারপোর্ট থানায় অভিযোগ দায়ের করেন। তদন্তএ নামে এয়ারপোর্ট থানার পুলিশ।

এরপর গোপন সূত্রে খবর পেয়ে বুধবার মধ্যমগ্রাম থেকে অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ। জানা গিয়েছে, ধৃতের নাম ইমরান। তিনি উত্তর প্রদেশের বাসিন্দা (৩৮)। তবে দীর্ঘদিন ধরেই মধ্যমগ্রামে থাকছিলেন গা ঢাকা দিয়ে। ইমরান বিভিন্ন সময়ে বিভিন্ন নাম ব্যবহার করত। কখনও তিনি হয়ে যেতেন মজিদ আনোয়ার কখনও বা অনু তিওয়ারি।

প্রাথমিক তদন্তে পুলিশ জিজ্ঞাসাবাদ করে জানতে পেরেছে, ধৃত ছিনতাইবাজ পার্শ্ববর্তী থানা এলাকায় বহুবার এই ধরনের অসামাজিক ঘটনা ঘটিয়েছে। পুলিশ ধৃতকে নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানানো হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *