প্রায় ৪০,০০০ ছুঁই ছুঁই দেশের দৈনিক করোনা সংক্রমণ, ঘুম কেড়েছে মহারাষ্ট্র, বাড়ছে এমনকি মৃত্যুর হারও

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ফের উর্ধ্বমুখী হল দেশে করোনা সংক্রমণের গ্রাফ। দৈনিক করোনা সংক্রমণ ৪০,০০০ ছুঁই, ছুঁই। দেশে নতুন করে ৩৯,৭২৬ জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে গত ২৪ ঘণ্টায়। দেশে মোট করোনা আক্রান্ত হয়েছে ১,১৫,১৪,৩৩১ জন। দেশে হু হু করে বাড়তে শুরু করেছে করোনা সংক্রমণ। তবে বেড়েছে সুস্থ হওয়ার সংখ্যাও। গত ২৪ ঘণ্টায় দেশে ২০,৬৫৪ জন সুস্থ হয়ে উঠেছেন করোনা সংক্রমণের পর। বাড়তে শুরু করেছে এমনকি দৈনিক মৃত্যুর সংখ্যা। দেড়শো পেরিয়ে গিয়েছে দৈনিক মৃত্যুর সংখ্যা।

করোনা ভাইরাসের সংক্রমণ ক্রমাগত বাড়ছে দেশে। অধিকাংশ রাজ্যেই বাড়ছে আক্রান্তের সংখ্যা। এদের মধ্যে শীর্ষে রয়েছে মহারাষ্ট্র। মহারাষ্ট্রে ২৫ হাজারেরও বেশি করোনা সংক্রমিত হয়েছেন গত ২৪ ঘণ্টায়। শুধু মহারাষ্ট্রেরই উদ্বেগ জনক জায়গায় চলে গিয়েছে করোনা সংক্রমণ। এই নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একটি বৈঠক করেছেন মুখ্যমন্ত্রীদের সঙ্গে ।

ইতিমধ্যেই ১৫০ছাড়িয়েছে দেশের দৈনিক মৃতের সংখ্যা । গত ২৪ ঘণ্টায় ১৫৪ জন মারা গিয়েছেন করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে। দেশে এখন অ্যাক্টিভ রোগীর সংখ্যায় ২,৭১,২৮২জন। গোটা দেশে সুস্থ হয়ে উঠেছেন ১,১০,৮৩,৬৭৯ জন। দ্রুত বাড়ছে আক্রান্তের সংখ্যা। কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রকও উদ্বেগে রয়েছে করোনা সংক্রমণ নিয়ে। কড়া নির্দেশিকা জারি করা হয়েছে এমনকি মাস্ক পরা নিয়েও । নতুন করে লকডাউন ও নাইট কার্ফু জারি করা হয়েছে মহারাষ্ট্রের একাধিক জেলায় এবং শহরে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *