ফের নাবালিকার রহস্যমৃত্যু আলিপুরদুয়ারে, ফাঁস দেওয়া দেহ মিলল বাড়ির পিছনের কুয়োতেই

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ফের ফালাকাটায় রহস্যজনক ভাবে মৃত্যু হল এক ছাত্রীর। নিহত ছাত্রীর নাম বনশ্রী সিনহা। এদিন দশম শ্রেণির ছাত্রী বনশ্রীর নিথর দেহ উদ্ধার হয় বাড়ির পিছনের ঢাকনা দেওয়া পরিত্যক্ত কুয়ো থেকে। এমনকি এলাকায় ব্যাপক চাঞ্চল্যও ছড়িয়েছে এই ঘটনায়।

উল্লেখ্য, দিন কয়েক আগেই এক নাবালিকা পড়শি যুবকের হাতে নৃশংসভাবে খুন হয় স্কুলে যাওয়ার পথে। দা-এর এক কোপে অভিযুক্ত নাবালিকার গলা কেটে দেয়। এরপর ফের এক কলেজছাত্রী আক্রান্ত হয় সহপাঠী যুবকের হাতে। এখানেও অভিযুক্ত যুবক কলেজের গেটের সামনে ওই ছাত্রীর উপর চড়াও হয়ে ব্লেড দিয়ে শরীর ক্ষতবিক্ষত করে দেয় তার কুপ্রস্তাবে আপত্তি জানানোয়। এই দুয়েরই ঘটনাস্থল ফালাকাটা। এবারও আবার কুয়ো থেকে দশম শ্রেণির ছাত্রীর গলায় ফাঁস দেওয়া দেহ উদ্ধার হল ফালাকাটাতেই।

আরও জানা গিয়েছে, মঙ্গলবার ওই ছাত্রী নিখোঁজ ছিল রাত ১০টা থেকে। তাকে পাওয়া যায়নি বহু খোঁজাখুঁজির পরেও। এরপর বাড়ির পিছনের ঢাকনা দেওয়া পরিত্যক্ত কুয়ো থেকে নিখোঁজ ছাত্রীর দেহ উদ্ধার হয় রাত আড়াইটে নাগাদ। রাতেই দমকলকর্মীরা কুয়ো থেকে দেহটি উদ্ধার করেন। দেহটি ছিল গলায় ওড়নার ফাঁস দেওয়া অবস্থায়। এই ঘটনায় কুঞ্জনগর এলাকাজুড়ে নেমে এসেছে গভীর শোকের ছায়াও। ওই ছাত্রীর মৃত্যুর প্রকৃত কারণ কী? কে বা কারা ওই ছাত্রীকে ‘খুন’ করল? পুলিস তা জানতে তদন্ত শুরু করেছে। দেহটি উদ্ধারের পর আলিপুরদুয়ার জেলা হাসপাতালে পাঠানো হয়েছে ময়নাতদন্তের জন্যও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *