ফের মুখ্যমন্ত্রীর রক্ষা বড় বিপদ থেকে , কপ্টারের জরুরি অবতরণ সেবকের এয়ারবেসে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : সভা সেরে মঙ্গলবার দুপুরেই উড়ানে কলকাতায় ফেরার কথা ছিল মুখ্যমন্ত্রীর। পূর্ব নির্ধারিত সূচি মেনেই মুখ্যমন্ত্রীর হেলিকপ্টার ওড়ে জলপাইগড়ি থেকে বাগডোগরা বিমানবন্দরে ফেরার জন্য । কিন্তু, মাঝ আকাশে কপ্টারটি প্রাকৃতিক দুর্যোগের মধ্যে পড়ে । ফলে মুখ্যমন্ত্রীর ওই কপ্টারটিকে সেবক এয়ার বেসে জরুরি অবতরণ করানো হয় । অবশেষে মমতা বন্দ্যোপাধ্যায় রক্ষা পান বড় কোনো দুর্ঘটনার হাত থেকে । আপাতত সেবক এয়ার বেসেই নিরাপদে রয়েছেন মুখ্যমন্ত্রী সহ বাকিরা।

এদিন দুপুরে জলপাইগুড়ির ক্রান্তিতে পঞ্চায়েতের প্রচার সভা করেন মুখ্যমন্ত্রী। সেখান থেকেই তাঁর উড়ানে কলকাতায় ফেরার কথা ছিল বাগডোগরা হয়ে । সাধারণত ক্রান্তি থেকে বাগডোগরা কপ্টারে যেতে সময় লাগে ১১ মিনিট। ওড়ার কিছু ক্ষণের মধ্যেই দুর্যোগের মুখে পড়ে কপ্টার। বৈকণ্ঠপুর জঙ্গলের কাছে মাঝ আকাশে মুখ্যমন্ত্রীর কপ্টার প্রবল দুর্যোগের কবলে পড়ে। তখনই বিপদ বুঝে পাইলট কপ্টারটি ঘুরিয়ে দেন সেবক এয়ার বেসের দিকে। অবশেষেসেবক এয়ার বেসেই জরুরি অবতরণ করা হয় কপ্টারটিকে।

উল্লেখ্য ,এর আগে গত বছর উত্তরপ্রদেশ থেকে ফেরার সময়ে দুর্যোগপূর্ণ আবহাওয়ার মুখে পড়েছিল মুখ্যমন্ত্রীর উড়ান। প্রবল ঝাঁকুনি হয়ে হঠাৎ অনেকটা নেমে এসেছিল উড়ানটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *