বসিরহাটে প্রৌঢ়াকে বড় ছেলে ও নাতির বেধড়ক মার সম্পত্তি লিখে দিতে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : অবশেষে শেষ সম্বল দুকাঠা জমি। সেই জমিই মা লিখে দিতে নারাজ বড় ছেলের নামে। আর তাতেই মাকে(প্রৌঢ়াকে) রাস্তায় ফেলে বেধড়ক মারধর বড় ছেলে ও তাঁর নাতির। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি হয় ওই প্রৌঢ়া। ঘটনাটি ঘটেছে বসিরহাটের হাসনাবাদ থানার আমলানি গ্রামে।

স্থানীয় সূত্রে খবর, বছর ৬০-র রেনুকা মণ্ডলের দুই ছেলে। বড় ছেলে শম্ভু মন্ডল পেশায় শ্রমিক। বৃদ্ধার পরিবারে সংসার বৌমা, নাতি ও তাঁর ছোট ছেলেকে নিয়ে । তিন বছর আগে মারা যায় তাঁর স্বামী বুদ্ধেশ্বর মন্ডল। তাঁর শেষ সম্বল বলতে দু কাঠা জমি। ছোট ছেলে নিত্যানন্দ মণ্ডল, বিভিন্ন পরীক্ষা দিচ্ছে চাকরির জন্য। একমাত্র রোজগার বড় ছেলের। তবে সেভাবে মাকে তিনি দেখেন না। এমনকী তিনি খেতেও দেন না। এছাড়াও কোনো রকম সাহায্য করেনা কর্মহীন ছোট ভাইকেও। বৃদ্ধা লোকের বাড়িতে পরিচারিকার কাজ করেন।

বৃদ্ধা রেনুকার উপর লাগাতার শারীরিক ও মানসিক অত্যাচার চলে দুকাঠা জমি তাঁর বড় ছেলেকে লিখে না দেওয়ায় । এই ঘটনা সহ্য করতে না পেরে রেনুকা বাড়ি ছেড়ে চলে যাওয়ার সিদ্ধান্ত নেন তাঁর ছোট ছেলেকে নিয়ে। এই খবর বড় ছেলে শম্ভু জানতেই মা ও ভাইয়ের উপর চড়াও হয়। শম্ভু ও তাঁর ছেলে মিলে বেধড়ক মারধর ও লাঠিপেটা শুরু করে বৃদ্ধাকে রাস্তায় ফেলে। বাধা দিতে গেলেও শম্ভু ভাইকেও মারধর করে।নিজের জীবন বাঁচাতে নিত্যানন্দ এলাকা থেকে পালিয়ে যায় । বড় ছেলে শম্ভুর নামে হাসনাবাদ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন বৃদ্ধা। পাশাপাশি দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও করেন তিনি। ইতিমধ্যে শম্ভুকে আটক করেছে হাসনাবাদ থানার পুলিস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *