বরের গাড়িতে ভয়াবহ আগুন বিয়ে করতে যাওয়ার পথে, ফুলে সাজানো চারচাকা দাউদাউ করে জ্বলল শহর কলকাতায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : চরম বিপত্তি বিয়ে করতে যাওয়ার পথে। বরের গাড়িতে আগুন লাগলো দমদম পার্কের কাছে। বিলাসবহুল গাড়ি দাউদাউ করে জ্বলে গেল মাঝ রাস্তাতেই। দেখা মাত্রই ছুটে এলেন এমনকি কর্তব্যরত ট্র্যাফিক পুলিশেরা। দ্রুত আগুন নেভানোর কাজ শুরু হয়ে যায়। তাতেই এড়ানো যায় বড়সড় দুর্ঘটনা। তবে হতাহতের কোনও খবর মেলেনি এই ঘটনায় ।

এদিকে সূত্রের খবর, ভিআইপি রোডের উল্টোডাঙা থেকে এয়ারপোর্টগামী লেনে ধরে যাচ্ছিল ফুলে সাজানো গাড়িটা। আচমকাই পথ চলতি লোকজজন দাউদাউ করে জ্বলে উঠতে দেখেন। তাঁরাই ছুটে গিয়ে প্রথমে আগুন নেভানোর চেষ্টা করেন। অনেককে জল এনে আগুন নেভানোর চেষ্টা করতে দেখা যায় রাস্তার রেলিং টপকে। মুহূর্তেই খবর যায় পুলিশে। খবর পাওয়া মাত্রই ছুটে আসেন লেকটাউন ট্রাফিক কার্ডের কর্মরত পুলিশ কর্মীরা। আগুন নিয়ন্ত্রণে আসে কিছুক্ষণের চেষ্টায়।

তবে কেউ হতাহত হননি গাড়িটি ক্ষতিগ্রস্ত হলেও । এদিকে ঘটনার জেরে বেশ কিছুক্ষণের জন্য তীব্র যানজট সৃষ্টি হয় রাস্তায়। ব্যাপক উত্তেজনাও ছড়ায় এলাকায়। গাড়িতে চার জন ছিল বলে খবর পুলিশ সূত্রে। তাঁরা সকলেই সুস্থ আছেন। যান্ত্রিক গোলযোগের কারণেই আচমকা আগুন লেগে যায় বলে অনুমান পুলিশের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *