কোনো রেহাই মিলল না তল্লাশিতে , অবশেষে সিবিআই তলব করল তেহট্টের বিধায়ক তাপস সাহাকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : নিয়োগ দুর্নীতি মামলায় গত শুক্রবার তেহট্টের তৃণমূল বিধায়ক তাপস সাহার বাড়িতে হানা দেয় সিবিআই। রাত সাড়ে ১৪ ঘন্টা ধরে চলে জিজ্ঞাসাবাদ। তারপরেও তল্লাশিতে মিলল না রেহাই। এবার তাপস সাহাকে তলব করল সিবিআই। আগামী নিজাম প্যালেসে তাঁকে তলব করা হয়েছে। এমনটাই সিবিআই সূত্রে খবর।

সূত্রে খবর, রাজ্য পুলিশের দুর্নীতি দমন শাখা আগেই তাপস সাহা ও তাঁর প্রাক্তন আপ্ত সহায়ক প্রবীর কয়ালদের বিরুদ্ধে তদন্ত করছিল। সেখান থেকেই তাপস সাহার বিরুদ্ধে নিয়োগ দুর্নীতিতে যুক্ত থাকার প্রমাণ মিলেছে। সেকারণেই এবার তাপসের বাড়িতে তল্লাশির পর তাকে তলব করল সিবিআই।

অভিযোগ, নদিয়া ও আশপাশের জেলা থেকে প্রাথমিক শিক্ষক, নবম-দশম ও একাদশ-দ্বাদশ শ্রেণির শিক্ষক নিয়োগের জন্যে টাকা নেওয়া হয়েছিল। এমনকি তৃণমূল বিধায়ক টাকা তুলেছিলেন দমকলে চাকরি পাইয়ে দেওয়ার নাম করে। নিয়োগ দুর্নীতিতে তাপস সাহার প্রাক্তন আপ্ত সহায়ক প্রবীর কয়ালের ব্যাঙ্ক অ্যাকাউন্ট খতিয়ে দেখে সিবিআই। দুই মাসে কোটি টাকার লেনদেন কীভাবে? এই টাকা কার? জবাবে প্রবীর জানিয়েছেন, এই টাকা তাপসের। তবে এই টাকা নিয়োগ দুর্নীতির কিনা তাও খতিয়ে দেখছে সিবিআই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *