বহুতলে বিধ্বংসী আগুন রাজভবনের কাছেই , ব্যাপক চাঞ্চল্য এলাকায় , খোদ রাজ্যপাল বেরিয়ে এলেন রাস্তায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বিবাদী বাগে ভয়াবহ অগ্নিকাণ্ড টেলিফোন ভবনের কাছে একটি বহুতলে। গোটা এলাকা এমনকি কালো ধোঁয়ায় ঢেকে যায় আগুন লেগে । ব্যপক চাঞ্চল্যের সৃষ্টি হয় রাজভবনের কাছেই এই অগ্নিকাণ্ডের ঘটনায় । খবর পেয়েই ঘটনাস্থলে এসে পৌঁছয় দমকলও।আরও জানা গিয়েছে, অনতিদূরে অবস্থিত রাজভবন থেকে রাজ্যপাল সিভি আনন্দ বোস বাইরে বেরিয়ে আসেন আগুন লাগার খবর পেয়ে। এমনকি তিনি রাস্তায় নামেন পরিস্থিতি তদারকি করতে।

জানা গিয়েছে, টেলিফোন ভবনের পিছনে যে বহুতলে ওই আগুন লেগেছে সেটির নাম শরাফ হাউস। তার ভিতরে রয়েছে বেশ কিছু অফিস। এর মধ্যে রয়েছে একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের দফতরও। প্রাথমিক ভাবে অনুমান, আগুন লেগেছে ওই ব্যাঙ্কের ক্যান্টিন থেকেই। কারণ সেখান থেকে বিস্ফোরণের শব্দ পাওয়া যায় বলে খবর। এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়ায়। ঘটনাস্থলে এসে পৌঁছয় দমকলের বেশ কয়েকটি ইঞ্জিন। ছাদের বেশ কিছুটা অংশ ভেঙে পড়ে অগ্নিকাণ্ডর জেরে।

এদিকে ঘটনাস্থলে এসে পৌঁছন স্থানীয় কাউন্সিলরও । কলকাতা পুলিশের কমিশনার বিনীত গোয়েল নিশ্চিত করেছেন বহুতলে যে অংশে আগুন লেগেছে এবং বাকি অংশে কেউ আটকে নেই। নিরাপদেই সবাইকে বাইরে আনা হয়েছে। রাজ্যপাল আনন্দ বোস রাস্তায় দাঁড়িয়ে পুলিশ আধিকারিকদের সঙ্গে কথা বলেন। পরিস্থিতি তদারকি করতে থাকেন। তিনি রাস্তায় বেরিয়ে আসেন বাড়িতে পরা পোশাকেই ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *