বহুতল থেকে ঝাঁপ মুম্বাইয়ে বিধ্বংসী আগুন থেকে প্রাণ বাঁচাতে ! ভিডিও ভাইরাল হল মুহূর্তের মধ্যেই

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ফের ভয়াবহ আগুন লাগল মুম্বইয়ের কালাচৌকিতে এক নির্মীয়মাণ বহুতলে। অল্প সময়ের মধ্যেই আগুন ছড়িয়ে পড়েছে বহুতলের ১৭ থেকে ২৫ তলা পর্যন্ত । দমকলের ২০টি ইঞ্জিন ইতিমধ্যেই হাজির হয়েছে ঘটনাস্থলে। তবে, অধিক উচ্চতায় আগুন লেগেছে তাই আগুন নেভাতে কিছুটা বেগ পেতে হচ্ছে দমকল বাহিনীকে।

আর ইতিমধ্যেই ভাইরাল হয়েছে এই অগিকান্ডের একটি শিউরে ওঠা ভিডিও। সেখানে দেখা গেছে, এক ব্যক্তি ব্যালকনি দিয়ে পালাতে তত্‍পর আগুন থেকে বাঁচতে। এরপর রেলিং ধরে তাঁকে ঝুলতেও দেখা যায়। কিন্তু হঠাত্‍ করেই হাত ফস্কে হতভাগ্য বহুতল থেকে মাটিতে পড়ে যান। স্বাভাবিকভাবেই তাঁর মৃত্যু হয় ২০ তলা থেকে পড়ে যাওয়ায়। তবুও তাঁকে কেইএম হাসপাতালে নিয়ে যাওয়া হয় উদ্ধার করে। চিকিত্‍সকরা তাঁকে ঘোষণা করেন মৃত বলে। মৃত ব্যক্তির নাম অরুণ তিওয়াড়ি (৩০)

প্রায় সব কাজই শেষ হয়ে গিয়েছিল নির্মীয়মাণ এই বহুতলের। এই মুহূর্তে কাজ চলছিল শুধু ইন্টেরিয়র বা অভ্যন্তরীণ সজ্জার। সেভাবে বাসিন্দা বলতে কেউ থাকতেন না কিন্তু জানা গেছে বেশ অনেক সংখ্যক মিস্ত্রীরা ওখানেই থেকে কাজ করতেন বলেই। সূত্রের খবর দমকলের প্রচেষ্টায় সবাইকেই নীচে নামিয়ে আনা হয়েছে বলে। তবে, কালো ধোঁয়া কালাচৌকি এলাকাকে গ্রাস করেছে। তবে এখনও জানা যায়নি আগুন লাগার প্রকৃত কারণ। দমকল সূত্রে বলা হয়েছে আগুন লেগেছে ‘লেভেল-ফোর’ পর্যায়ের। ঘটনাস্থলে উপস্থিত আছেন মুম্বইয়ের মেয়র কিশোরী পেডনেকর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *