ট্রাক খেলনা গাড়ির মতো খাদে গড়িয়ে গেল বোল্ডারে ধাক্কা খেয়ে, মৃত ৪

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ফের ভূমিধস জম্মু ও কাশ্মীরে । একেবারে জাতীয় সড়কে ধস নামে । যার জেরে বড় পাথরে ধাক্কা খেয়ে পিছলে খাদে পড়ে গেল যাত্রীবোঝাই একটি ট্রাক। ঘটনায় মৃত্যু হল ৪ জনের। মঙ্গলবার ঘটনাটি ঘটেছে জম্মু ও কাশ্মীরের রামবান জেলার বানিহালে । ভূমিধস ও এই দুর্ঘটনার জেরে ৪৪ নম্বর জাতীয় সড়কে ব্যাপক যানজট হয়েছে। ঘটনার জেরে আপাতত ৪৪ নম্বর জাতীয় সড়ক বন্ধ করে দিয়েছে প্রশাসন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এদিন সকালে বানিহালের শের বিবির কাছে ৪৪ নম্বর জাতীয় সড়কে দুর্ঘটনাটি ঘটে। একটি বড় পাথরে ধাক্কা খেয়ে ট্রাকটি গড়িয়ে খাদে পড়ে যায়। ট্রাকটিতে চালক-সহ মোট ৪ জন ছিলেন। তাঁদের বয়স ২৯ বছর থেকে ৪২ বছরের মধ্যে। ঘটনাস্থলেই সকলের মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন রামবানের ডেপুটি কমিশনার।

এদিন সকালে হঠাৎ করে ৪৪ নম্বর জাতীয় সড়কে ভূমিধস নামার ফলেই ট্রাকটি দুর্ঘটনার কবলে পড়ে বলে প্রাথমিক তদন্তে পুলিশের দাবি। খবর পেয়েই দুর্ঘটনাস্থলে যায় পুলিশ ও উদ্ধারকারী দল। তারাই ট্রাক দুর্ঘটনায় নিহতদের উদ্ধার করে এবং ময়নাতদন্তের জন্য দেহগুলি বানিহাল হাসপাতালে পাঠায়। এই দুর্ঘটনার পরই ৪৪ নম্বর জাতীয় সড়কে যান চলাচল বন্ধ করে দেয় পুলিশ। জাতীয় সড়কের দুই প্রান্ত থেকেই গাড়ির ওঠা-নামা বন্ধ করে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *