বাইকে প্রবল ধাক্কা কাজের সময় , এক সিভিক ভলান্টিয়রের প্রাণ গেল মর্মান্তিক পথ দুর্ঘটনায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : দুর্ঘটনায় মৃত্যু হল এক সিভিক ভলান্টিয়রের। রাজ্য সড়কের উপর বেপরোয়া বাইকের ধাক্কায় গুরুতর জখম হন তিনি। পরে তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। অভিযুক্ত বাইক আরোহী পলাতক। তাঁর খোঁজ শুরু করেছে পুলিশ। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে, বসিরহাটের হাড়োয়া থানার শালীপুর গ্রাম পঞ্চায়েতের রাজারহাট-হাড়োয়া রোডের (রাজ‍্য সড়ক ৩) কলুপুকুর মোড় এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, চলতি মাসের ১৮ তারিখ রাতে আনুমানিক ন’টা নাগাদ কলুপুকুর মোড় এলাকায় ডিউটি করছিলেন বছর বত্রিশ এর সিভিক ভলান্টিয়র শরিফুল খান। তাঁর বাড়ি শালীপুর গ্রাম পঞ্চায়েতেরই গোয়ালপোতা গ্রামে। অভিযোগ, সেই সময় একটি দ্রুতগতির একটি বাইক হাড়োয়া থেকে লাউহাটির দিকে যাচ্ছিল। ঠিক সেই সময়ই রাস্তা পেরচ্ছিলেন ওই সিভিক ভলান্টিয়র। বেপরোয়া গতিতে আসা বাইকটি সজোরে ধাক্কা মারে তাঁকে।

দ্রুত স্থানীয় বাসিন্দারা আহত ব্যক্তিকে উদ্ধার করে প্রথমে হাড়োয়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হওয়ায় তাঁকে আরজিকর মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়। দীর্ঘ পাঁচ দিন চিকিৎসাধীন থাকার পর অবশেষে ভোররাতে মৃত্যু হয় ওই সিভিক ভলেন্টিয়ারের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *