বাস উল্টে গেল টালা ব্রিজের কাছে, রাতের শহরে ফের ভয়াবহ বাস দুর্ঘটনা

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : রাতের শহরে ফের ভয়াবহ বাস দুর্ঘটনা। মাঝরাস্তায় উল্টে গেল বাস। কোনও ক্রমে যাত্রীদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় আর জি কর হাসপাতালে। কীভাবে এমন দুর্ঘটনা ঘটল, খতিয়ে দেখছে পুলিশ। মঙ্গলবার রাত ১০ টা ৫ মিনিট নাগাদ দুর্ঘটনাটি ঘটে পাইকপাড়ায়। বাসটি গড়িয়া থেকে দক্ষিণেশ্বরের দিকে যাচ্ছিল বাসটি। প্রত্যক্ষদর্শীরা জানান, আচমকা নিয়ন্ত্রণে হারিয়ে বাসটি উল্টে যায়।

এই ঘটনায় আহত হয়েছেন একাধিক যাত্রী। স্থানীয় মানুষজন প্রথমে যাত্রীদের বাস থেকে বের করার চেষ্টা করে। পরে খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। আহতদের উদ্ধার করে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। বাসটির গতি কি বেশি ছিল? না কি অন্য কোনও কারণে নিয়ন্ত্রণ হারান চালক, তা জানতে তদন্তে নেমেছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীদের দাবি, দুটি বাস রেষারেষি করছিল, সেই সময়েই এই ঘটনা ঘটে। বাসটির গতি বেশি থাকায় টালা ব্রিজ থেকে নামার সময় সেটি ডিভাইডারে গিয়ে ধাক্কা মারে বলে দাবি প্রত্যক্ষদর্শীদের। বিটি রোডের ওপর এই ঘটনার জেরে বেশ কিছুক্ষণ যান চলাচল বন্ধ হয়ে যায়। চিতপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। বেপরোয়া গতি দিনে দিনে চিন্তার কারণ হয়ে উঠছে যাত্রীদের। এদিনের ঘটনার জেরে আতঙ্ক ছড়াল আরও একবার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *