বিয়ে ঠিক করে ফেলেছে বাড়িতে, কাঁটাতার পেরিয়ে দিনহাটায় প্রেমের টানে বাংলাদেশের তরুণী

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : সোশ্যাল মিডিয়া ভেঙে দিয়েছিল সীমান্তের বেড়াজাল। আর সেখান থেকেই পরিচয়, প্রমের সম্পর্ক। এদিকে বাড়ির লোকজন বিয়ের ঠিকঠাক করে ফেলেছে অন্য ছেলের সঙ্গে । বাংলাদেশের বগুড়া থেকে বাংলাদেশের তরুণী দিনহাটায় চলে এলেন সেই বিয়ে এড়াতেই। তার একটাই লক্ষ্য প্রমিকের সঙ্গে দেখা করা।

শনিবার বাংলাদেশের ওই তরুণীকে বিএসএফের ১২৯ নম্বর ব্যাটালিয়নের জওয়ানরা আটক করে দিনহাটার সাহেবগঞ্জ সীমান্তে । তারপর তাকে পুলিসের হাতে তুলে দেওয়া হয়। এমনকি তাকে তোলা হয় দিনহাটা মহকুমা আদালতেও।পুলিস সূত্রে খবর, ওই তরুণীর সঙ্গে তুফানগঞ্জের এক তরুণের ভালোবাসার সম্পর্ক তৈরি হয়। সেই তরুণের সঙ্গে দেখা করতেই সে সাহেবগঞ্জ সীমান্তে পেরিয়ে ভারতে ঢুকে পড়ে । কিন্তু ঘটনাচক্রে সে সীমান্তরক্ষী বাহিনীর হাতে ধরা পড়ে যায়। এরপরই বামনঘাট ব্লক স্বাস্থ্যকেন্দ্র তার স্বাস্থ্য পরীক্ষা করে তাকে তুলে দেয় সাহেবগঞ্জ থানার হাতে।

সংবাদমাধ্যমে ওই তরুণী বলেন, বাংলাদেশের বগুড়া জেলায় আমার বাড়ি। সোশ্যাল মিডিয়ায় পরিচয় হয় ওর সঙ্গে। ফোনে কথা বলতাম তার পর থেকে। গত ৬ মাস ওর সঙ্গে সম্পর্ক। এখানে চলে এসেছি ওর জন্যই। বাংলাদেশ থেকে বাসে সীমান্তের কাছে এসেছি। তারপর ভারতে ঢুকতেই বিএসএফ ধরেছে। যার সঙ্গে আমার সম্পর্ক তার সঙ্গে বিয়ে না দিয়ে আমার বাড়ির লোকজন বিয়ে ঠিক করে ফেলেছিল অন্য জায়াগায়। তাই পালিয়ে এসেছি বাড়ি ছেড়েই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *