আবারো বিজেপিতে বড় ভাঙ্গন, দল ছাড়লেন ২ BJP MLA

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

গত বছরের শেষ থেকেই আসতে শুরু করেছিল ইঙ্গিত। একাধিক তৃণমূল (Trinamool Leader) নেতাকে দাবি করতে দেখা গিয়েছিল শীঘ্রই ঘুরবে খেলা।

বিজেপি (BJP) ছাড়বেন একাধিক বিজেপি বিধায়ক এরইমধ্যে মঙ্গলবার, তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের (Abhisekh Banerjee) দফতরে দেখা গেল বিজেপির এক তারকা বিধায়ককে।

তাঁর সঙ্গে ছিলেন আরও এক বিধায়ক। কী করতে তাঁরা সেখানে গিয়েছেন?

তা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে বঙ্গ রাজনীতির অন্দরে। অস্বস্তি বেড়েছে পদ্ম শিবিরের। এদিকে চলতি বছরেই পঞ্চায়েত ভোট। তার আগে হাতে আর মাত্র কয়েকদিন।
এমতাবস্থায় বিধায়ক খোয়ালে বঙ্গ বিজেপির শক্তি বেশ খানিকটা কমতে পারে বলে মনে করেছেন রাজনৈতিক বিশেষজ্ঞদের একাংশ।

সূত্রের খবর, এদিন অভিষেকের ক্যামাক স্ট্রিটের দফতরে দুই বিজেপি বিধায়ক যান। তারপর থেকেই তাঁদের তৃণমূলে যোগদানের সম্ভাবনা ক্রমেই জোরদার হচ্ছে। শোনা যাচ্ছে ২৪ ঘণ্টার মধ্যে তাঁরা যোগ দিতে পারেন তৃণমূলে। কারা এই তারকা বিধায়ক?

তা নিয়ে শুরু হয়েছে জোর তরজা। আজ দুপুরে অভিষেকের ক্যামাক স্ট্রিটের দফতরে বিজেপির দুই তারকা বিধায়ক অভিষেকের সঙ্গে দেখা করেছেন বলে প্রাথমিকভাবে খবর মিলেছিল।

দুই বিধায়কের মধ্যে একজন তারকা বিধায়ক রয়েছেন বলে খবর। সূত্রের খবর, এদিন দুপুরে দুই বিধায়কের দীর্ঘক্ষণ কথা চলে অভিষেকের সঙ্গে। এদিকে অভিষেক বন্দ্যোপাধ্যায় বা তৃণমূল কংগ্রেসের অন্যান্য নেতাদের পক্ষ থেকে ডিসেম্বর মাস থেকে বিজেপি বিধায়কদের দলবদলের ইঙ্গিত দিচ্ছিলেন।
সঠিক সময়ে অনেকেই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করবেন বলেও ইঙ্গিত দেওয়া হয়েছিল তৃণমূল কংগ্রেসের তরফে। তারপরেই নতুন বছরের শুরু দুই বিধায়কের সাক্ষাৎকারকে ঘিরে জোর চর্চা শুরু হয়ে গিয়েছে রাজ্য-রাজনীতির অন্দরে। মনে করা হচ্ছে দুই বিজেপি বিধায়কের তৃণমূল যোগদান এখন শুধুই সময়ের অপেক্ষা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *