ভাটপাড়ায় ব্যাপক বোমাবাজি ভোটের ফল বেরতেই, চরম আতঙ্কিত এলাকাবাসী

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : পুরভোটের ফল বেরিয়েছে সবে মাত্র।আর এরই মধ্যে ভোট পরবর্তী হিংসা শুরু হয়েছে রাজ্যের নানা প্রান্তে। বিপুল জয় পেয়েছে এমনকি শাসকদল তৃণমূলও। ভাটপাড়ায় বোমাবাজি অব্যাহত এই আবহেই ।বৃহস্পতিবার ভোররাতে দুষ্কৃতীরা ব্যাপক বোমাবাজিও করে মেঘনা মিলের শ্রমিক লাইনে। পরপর দুটি বোমা ছোড়ে দুষ্কৃতীরা,এলাকার স্থানীয়দের এমনটাই অভিযোগ। এদিকে এলাকাবাসীও চরম আতঙ্কিত এই বোমাবাজিতে।

দুষ্কৃতীরা মূলত বোমা ফেলে, স্থানীয় সূত্রে এমনটাই জানা গিয়েছে মেঘনা মিলের শ্রমিক সুনীল উপাধ্যায়ের বাড়ির সামনেই। এদিকে বিজেপি সাংসদ অর্জুন সিং , বিধায়ক পবন সিং ঘটনাস্থলে আসেন। অর্জুন সিং পুলিসকে দিয়ে ভোট লুট করানো হয়েছে বলে দাবি করেন। এদিন জগদ্দল থানার পুলিস ঘটনাস্থলে আসেনি অনেকক্ষণ কেটে যাওয়ার পরও। তাই অর্জুন সিং সরব হন পুলিসি নিষ্ক্রিয়তার অভিযোগে। পাশাপাশি এই ঘটনায় এনআইএ তদন্তের দাবিও তোলেন বিজেপি সাংসদ। ভাটপাড়া, জগদ্দল অঞ্চল জুড়ে কোথা থেকে এত বোমার মশলা আসছে, তিনি তা নিয়ে তদন্ত হোক বলে দাবি করেন।

তবে তৃণমূল বিধায়ক সোমনাথ শ্যামের দাবি তাদের বিরুদ্ধে ওঠা অভিযোগ ভিত্তিহীন বলেই। শুধু এই ক্ষেত্রেই নয়, তিনি এনআইএ তদন্তের পক্ষে সওয়াল করেন বাকি ক্ষেত্রেও ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *