‘ কেউ অপহরণ করেনি আমাকে, এসেছি নিজের ইচ্ছায় ’, মুকুল রায় একথাই জানালেন ছেলের দাবি নস্যাৎ করে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বিধায়ক মুকুল রায় বর্তমানে রয়েছেন রাজধানী দিল্লিতে। দিল্লির যে হোটেলে মুকুল রায় রয়েছেন, এবার রাজ্য পুলিশ হানা দিল সেখানে। শুধু সেই হোটেলে হানা দেওয়া নয়, পুলিশ আধিকারিকেরা মুকুল রায়ের সঙ্গে কথাও বললেন। মূলত, মুকুল রায়কে অপহরণ করা হয়েছে বলে এনএসসিবিআই থানায় তাঁর ছেলে শুভ্রাংশু যে অভিযোগ করেছিলেন, রাজ্য পুলিশ এদিন দিল্লির হোটেলে হানা দেয় তার প্রেক্ষিতেই।

এদিকে পুলিশ সূত্রে জানা গিয়েছে, দিল্লির যে হোটেলে মুকুল রায় রয়েছেন, এদিন সন্ধ্যায় রাজ্য পুলিশের একটি দল সেই হোটেলেই এসে পৌঁছয়। বর্ষীয়ান রাজনীতিক তথা বিধায়ককে অপহরণ করা হয়েছে বলে যে অভিযোগ উঠেছে, পুলিশ আধিকারিকেরা সে বিষয়ে মুকুল রায়কে জিজ্ঞাসাবাদ করেন। মুকুল রায় তাঁদের অবশ্য বলেছেন, “আমি এসেছি সম্পূর্ণ নিজের ইচ্ছায়। কেউ আমাকে অপহরণ করেনি।” মুকুলের মুখে এই মন্তব্য শোনার পর আর এই বিষয়ে জলঘোলা করার প্রয়োজন রয়েছে বলে রাজ্য পুলিশের আধিকারিকেরা মনে করছেন না। ফলে তাঁরা হোটেল থেকেই ফিরে যান।

প্রসঙ্গত, ছেলে শুভ্রাংশু অভিযোগ দায়ের করেছিলেন মুকুল রায়কে অপহরণ করার অভিযোগ তুলে। এরপরই মঙ্গলবার বিকেলে তাঁকে এনএসসিবিআই থানায় যেতে দেখা গেল। এক রাত পেরিয়ে গেলেও এখনও মুকুল রায়ের কোনও খোঁজ পাননি বলেই শুভ্রাংশু অভিযোগ জানিয়েছেন। তাঁর আরো দাবি ছিল , ফোনেও যোগাযোগ করতে পারছিলেন না বাবার সঙ্গে। বাবার মানসিক ভারসাম্য ঠিক নেই এবং তাঁর বাবাকে নিয়ে কিছু রাজনৈতিক দল নোংরা খেলায় নেমেছে বলেও এদিন মন্তব্য করেন শুভ্রাংশু। তাঁর করা অভিযোগের ভিত্তিতে বিধান নগর পুলিশ বিজেপি নেতা পীযুষ কানুড়িয়াকেও জিজ্ঞাসাবাদ করে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *