মহিলার প্রকাশ্য রাস্তায় অশালীনভাবে স্পর্শ এক রিকশাচালককে , অবশেষে ভাইরাল হল ভিডিয়ো

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বাস, অটো থেকে ক্যাবে মহিলা যাত্রীদের যৌন হেনস্থা করার অভিযোগ ওঠে চালকদের বিরুদ্ধে। তবে এবার এক অন্য ঘটনার সাক্ষী হল রাজধানী, দিল্লি । প্রকাশ্য রাস্তায় এক রিকশাচালককে যৌন হেনস্থা করতে দেখা গেল এক মহিলাকে। এমনকি প্রকাশ্যে ওই রিকশাচালকের গোপনাঙ্গ স্পর্শ করতেও দেখা গেল তাঁকে। আর সেই দৃশ্য পথচলতি মানুষজন মোবাইলে ক্যামেরাবন্দি করেছেন। বর্তমানে সেটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

ভাইরাল ভিডিয়োটিতে দেখা যাচ্ছে, রাস্তার উপর রিকশা নিয়ে দাঁড়িয়ে রয়েছেন মাঝবয়সি চালক। সেই রিকশার উপর বসে চালকের কাঁধে মাথা রেখে ঘনিষ্ঠ অবস্থায় এক মহিলা। শুধু তাই নয়, তিনি অশ্লীলভাবে রিকশাচালককে স্পর্শ করছেন। তবে ওই চালক কিছুই করছেন না, কেবল ওই মহিলাকে ধরে দাঁড়িয়ে রয়েছেন। এই পুরো ঘটনাটি পথচলতি লোকেদের মোবাইলের ক্যামেরায় ধরা পড়েছে। ওই মহিলা ও রিকশাচালকের মধ্যে কিছু বাক্য বিনিময়ও হচ্ছে। তবে দূর থেকে ভিডিয়োটি করায় তাঁরা কী বলছেন, তা শোনা যায়নি।

প্রকাশ্য রাস্তায় মহিলার এই আচরণের ভিডিয়োর প্রেক্ষিতে নেটিজেনদের অনেকেই কটাক্ষ করেছেন। ওই রিকশাচালককে উদ্দীপ্ত করা হচ্ছে বলেও অনেকে ওই মহিলাকে তোপ দেগেছেন। মহিলার এই আচরণ পাশবিক বলেও মন্তব্য করেছেন নেটিজেনদের অনেকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *