মহিলা খেতে দিতেন রাস্তার কুকুরকে, মহিলা ও তাঁর কিশোরী মেয়ের ওপর আক্রমণের অভিযোগ সেই বিবাদের জেরেই

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : রাস্তার কুকুরকে প্রায় প্রতিদিন ভালবেসে খেতে দিতেন মহিলা। তাতেই নাকি আপত্তি ছিল প্রতিবেশীদের। আর সেই বিবাদের জেরেই মহিলা ও তাঁর কিশোরী মেয়ের ওপর আক্রমণের অভিযোগ উঠেছে সেই প্রতিবেশীদের বিরুদ্ধে। মহিলাকে কু প্রস্তাব দেওয়া হয়েছিল বলেই অভিযোগ। বেহালার ১২১ নম্বর ওয়ার্ডের ঘটনা। ওই মহিলাকে মারধর করা হয়েছে ও কামড়ে দেওয়া হয়েছিল বলে অভিযোগ। অসুস্থ অবস্থায় একদিন হাসপাতালেও ভর্তি ছিলেন তিনি। ইতিমধ্যেই এফআইআর করেছেন থানায়।

ওই মহিলা জানিয়েছেন, সুপ্রিয় সেনগুপ্ত নামে এলাকার বাসিন্দা এক ব্যক্তি দীর্ঘদিন ধরে তাঁকে কুপ্রস্তাব দিচ্ছিলেন। তিনি সেই প্রস্তাবে রাজি না হওয়াতেই নানাভাবে তাঁকে হেনস্থা করা হত বলে অভিযোগ। এমনকী পথের কুকুরদের আশ্রয় দেওয়া নিয়েও আপত্তি জানানো হয়েছিল বলে অভিযোগ। অভিযোগকারিণী জানান, তিনি প্রতিদিন সারমেয়দের খেতে দিতেন। তাঁকে বলা হত, কুকুরকে বিষ খাইয়ে মেরে ফেলতে। এমন বিবাদ অনেক দিন ধরেই চলছিল। বচসাও হয় আগে। তবে রথের দিন সেই বিবাদ চরমে ওঠে।

মহিলার অভিযোগ, সে দিন সকালে তাঁর বাড়িতে এসে ওই কুকুরকে মারধর করা হয়। তাঁর শরীরে আঘাতের চিহ্ন রয়েছে বলেও জানান তিনি। এরপর বাড়িতে এসে তাঁকে এবং তাঁর নাবালিকা মেয়েকেও মারধর করা হয় বলে অভিযোগ। তিনি জানিয়েছেন, তাঁর স্বামী কর্মসূত্রে বাড়িতে থাকেন না। মহিলাকে কামড়ে তাঁর হাতের মাংস তুলে নেওয়া হয়েছে বলে অভিযোগ।ঘটনার দিনই বেহালা থানায় অভিযোগ জানাতে গিয়েছিলেন ওই মহিলা। থানাতেই অজ্ঞান হয়ে পড়ে যান তিনি। পুলিশ তাঁকে বিদ্যাসাগর হাসপাতালে ভর্তি করে। একদিন ভর্তি থাকার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *