মহিলা টাইপিস্টের শ্লীলতাহানি ধর্ষণের চেষ্টা অফিসের বন্ধ ঘরে, ,অবশেষে আটক ১ আইনজীবী

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : নিমতায় এক আইনজীবী আটক হল নিজের অফিসের কর্মচারীর শ্লীলতহানি ও তাঁকে ধর্ষণ করার চেষ্টার অভিযোগে । ঘটনাটি ঘটেছে কলকাতার সন্নিকটে উত্তর ২৪ পরগনার নিমতা থানার অন্তর্গত নিমতা কালচার মোড়ে। ওই আইনজীবীর বিরুদ্ধে তাঁরই অফিসের এক মহিলা কর্মচারী শ্লীলতাহানির অভিযোগ তুলেছেন।

নিমতা কালচার মোড়ে অভিযুক্ত ওই আইনজীবীর জমি-বাড়ির কারবার সংক্রান্ত অফিসে টাইপিস্ট হিসেবে কাজ শুরু করেন বেলঘরিয়া নীলগঞ্জ রোডের বাসিন্দা ওই মহিলা কর্মচারী। অভিযোগ, ওই মহিলা বিকেলে যখন অফিসে কাজ করতে যান, তখন ওই আইনজীবী তাঁকে ডেকে পাঠান তাঁর অফিসের অন্য ঘরে এবং সমস্ত কিছু ঘুরিয়ে দেখানোর নাম করে একটি ঘরে নিয়ে গিয়ে কুপ্রস্তাব দেন দরজা বন্ধ করে। আরো অভিযোগ ওই মহিলা কিছু বুঝে ওঠার আগেই অভিযুক্ত আইনজীবী মহিলার শ্লীলতাহানি করেন এবং তাঁকে ধর্ষণ করার চেষ্টা করেন বলে । মহিলা সেই সময় ঘটনার প্রতিবাদ করেন কোনওভাবে ওই ঘর থেকে বেরিয়ে এসে ।

এদিকে সূত্রের খবর প্রতিবাদ করায় উল্টে আইনজীবী ওই মহিলার বিরুদ্ধে টাকা চুরি করার মিথ্যা অভিযোগ আনেন বলে। এরপরই ওই মহিলা নিমতা থানায় এসে আইনজীবীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন তাঁর সঙ্গে ঘটা সমস্ত ঘটনা জানিয়ে। এই ঘটনায় নিমতা থানার পুলিস অভিযুক্তকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে তদন্ত শুরু করেছে।তবে অভিযুক্ত এর আগেও তাঁর অফিসে কর্মরত মহিলাদের নানা ধরনের খারাপ মন্তব্য করতেন বলেও অফিসের অন্যান্য মহিলা কর্মচারীরা অভিযোগ করেছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *