হাতের শাঁখা ভাঙা-মুখে রক্তের দাগ, মহিলার ঝুলন্ত দেহ উদ্ধার হল গরফায় আবাসনের ছাদ থেকে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এক মহিলার মৃতদেহ উদ্ধার হল আবাসনের ছাদে। রুমা ঘোষ নামে এক মহিলার ঝুলন্ত দেহ উদ্ধার হয় গরফার ১৪ নম্বর কালীতলা পার্ক লেনের আবাসনের ছাদ থেকে।মহিলার পরিবার খুনের অভিযোগ দায়ের করেছে এই মর্মান্তিক ঘটনায়।

স্থানীয় সূত্রে খবর,ওই মহিলা পরিচারিকার কাজ করতেন ওই আবাসনের একটি ফ্ল্যাটে। পরে কাজ ছেড়েও দেন। সোমবার ফের আবাসনে আসেন ওই মহিলা। রুমার পরিবারের অভিযোগ, তিনি যে ফ্ল্যাটে কাজ করতেন সেই ফ্ল্যাটের মালিকের কাছে ৫০ হাজার টাকা ধার নেন চড়া সুদের বিনিময়। এদিকে ১ লাখ টাকার কাছাকাছি দাঁড়ায় সুদ সহ সেই ঋণের অঙ্কও। তার উপর ক্রমশ চাপ বাড়ছিল সেই টাকা শোধ করার জন্যও। তাই রুমাকে খুন করা হয়েছে ফ্ল্যাটে ডেকে নিয়ে গিয়ে।

এদিকে রুমার পরিবারের আরও অভিযোগ,সোমবার ফের ফ্ল্যাটমালিক এইচ কে মালাকারের কাছে কাজ চাইতে য়ান কাজ ছেড়ে দেওয়ার বেশ কিছুদিন পর। কিন্তু কাজ দেওয়া হয়নি। রুমা ঘোষের পরিবারের এক সদস্যের অভিযোগ, রুমাকে পাওয়া যায় ঝুলন্ত অবস্থায়। শাঁখা ভাঙ্গা, মুখ দিয়ে রক্ত পড়ছে। ও আত্মহত্যা করতে পারে না। অন্যদিকে, আবার পুলিসের আরও বক্তব্য কাউকে গ্রেফতার বা আটক করা হয়নি এখনও পর্যন্ত। উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে অভিযোগ পাওয়ার পরই। অপেক্ষা করা হচ্ছে পোস্টমর্টেম রিপোর্টের জন্যও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *