মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখে চলছে ডাক্তার শীর্ষেন্দু পাল

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

নিজস্ব সংবাদদাতা : ডাক্তার শীর্ষেন্দু পাল।যিনি মানুষের সেবা করেন প্রতি সপ্তাহে রবিবার দিন বেশিরভাগ সময় ফ্রি মেডিকেল চেকআপ ক্যাম্প এবং যেখানে সকল মানুষদের বিনামূল্যে ওষুধ ব্লাড সুগার ইউরিক অ্যাসিড ব্লাড প্রেসার এবং ওষুধ দেয়া হয়। ডাক্তারবাবু অনেক মানুষকে ব্লাডের প্রয়োজন হলে কার্ড দিয়েও সহযোগিতা করে এবং কিছু গরিব মানুষকে বিনামূল্যে চিকিৎসাও করে।

উনি লাইনস ক্লাব এর সঙ্গে জড়িত আছেন এবং এবং বিভিন্ন সময়ে আইএমএফ তরফ থেকে উনাকে ডাকা হয় বিভিন্ন বিষয়ে লেকচার দেবার জন্য এই কাজটি প্রতিবছরই উনাকে ডেকে করানো হয়। উনার একান্ত ইচ্ছা মানুষের সেবা করা ।উনি কখনো প্রচারের মাধ্যমে যেতে চান না এবং পছন্দও করেন না অনেক মিডিয়া তরফ থেকে উনার ইন্টারভিউ নিতে যেতে চান কিন্তু উনি রাজি হন না। ওনার মানবিকতা মানুষের কাছে চির স্মরণীয় হয়ে আছে। উনি জানান সব কিছুই দরকার একজন মানুষের জীবনে। আজকের দিনে টাকা না থাকলে জীবনে এগিয়ে যাওয়া একেবারেই অসম্ভব। যার টাকা নেই সে একেবারে অসহায় এবং সম্বলহীন। যার কাছে টাকা আছে জগতের সব কিছু তার। তবুও তার মধ্যে মানুষের দরকারে এবং মানুষের প্রয়োজনে মানুষের পাশে দাড়াতে হয়। ছোটরা যারা বাড়ি থেকে ঠিকভাবে খাবার পায় না পড়তে পারে না আমাদের সবার উচিত তাদের পাশে দাড়ানো। একটু মানুষের জন্য কাজ করা এটাই দরকার মানুষের কাছে।

তিনি আরো বলেন আমি আমার মতন করে চেষ্টা করে চলি। যার যার যেটা দরকার সেই অনুযায়ী তার পাশে দাড়ানো আমার কর্তব্য। ডাক্তার শীর্ষেন্দু পাল আরো জানান আমি চেষ্টা করি যার যেটা প্রয়োজন সেটা তার কাছে পৌছে দিতে। দুস্থদের মধ্যে আমি ভগবানের দেখা পাই। কাজেই তাদের জন্য আমি সারা জীবন করে করে যাব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *