মুখ থেকে যেন না বের হয় প্রধানমন্ত্রীর মোদীর প্রশংসা! খাড়্গে সতর্ক করলেন কংগ্রেস নেতাদের

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : একদিকে মোদী সরকারকে কেন্দ্রের ক্ষমতা থেকে সরাতেই একজোট হয়েছে বিরোধী দলগুলি, আর সেখানেই কংগ্রেস নেতাদের মুখে প্রধানমন্ত্রী মোদীর প্রশংসা! এতে অস্বস্তি বাড়ছে দলের। কংগ্রেস ওয়ার্কিং কমিটির বৈঠকে দলের নেতাদের এই বিষয়ে সতর্ক করলেন কংগ্রেসের সর্বভারতীয় সভাপতি মল্লিকার্জুন খাড়্গে । নেতা-মন্ত্রীদের সতর্ক করলেন, প্রধানমন্ত্রী মোদীর যেন বিনা কারণে প্রশংসা না করা হয়।

গত সপ্তাহের বৃহস্পতিবারই রায়গড়ে একটি অনুষ্ঠানে ছত্তীসগঢ়ের উপমুখ্যমন্ত্রী টিএস সিং দেও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসায় পঞ্চমুখ হয়েছিলেন। এতে বেজায় অস্বস্তিতে পড়েছে কংগ্রেস। দলের তরফে টিএস সিং দেও-কে সতর্ক করা হলে, তিনি স্বতঃপ্রণোদিতভাবে দলের কাছে ক্ষমা চান। এরপরই খাড়্গের কড়া বার্তা নেতাদের।

টিএস সিং দেও প্রধানমন্ত্রীর প্রশংসা করে বলেছিলেন, “আপনি ছত্তীসগঢ়কে অনেক কিছু দিয়েছেন। আমার বিশ্বাস, ভবিষ্যতেও আপনি আমাদের আরও সাহায্য করবেন। উপমুখ্যমন্ত্রীর এই মন্তব্য ঘিরে বিতর্ক শুরু হতেই কংগ্রেসের তরফে সাফাই দিয়ে বলা হয়, “সৌজন্য দেখিয়ে ওই কথা বলেছেন টিএস সিং দেও”। তবে সূত্রের খবর, হায়দরাবাদের কংগ্রেস ওয়ার্কিং কমিটির বৈঠকে ওই মন্তব্য়ের জন্য ক্ষমা চান টিএস সিং দেও। এরপরই মুখ খোলেন সভাপতি খাড়্গে। তিনি জানান, টিএস সিং দেও-র ক্ষমা চাওয়ায় ভুল শুধরে যাবে না। সমস্ত সদস্যরা যেন সতর্ক থাকেন এবং বিনা কারণে যেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসা না করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *