যুবককে কুপিয়ে খুন করা হল ভিনধর্মের মেয়েকে বিয়ে করার অপরাধে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এক যুবক বেঘোরে প্রাণ হারালেন ভিনধর্মের মেয়েকে বিয়ে করার অপরাধে । গুরুতর আহত হয়েছেন এমনকি তাঁর স্ত্রীও। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে তেলেঙ্গানার হায়দরাবাদের সরুরনগরে। নিহত যুবকের নাম বি নাগারাজু। বয়স ২৫ বছর। সম্প্রতি তিনি বিয়ে করেছিলেন আসরিন সুলতানা নামে বছর ২৩-এর এক মুসলিম যুবতীকে। কিন্তু, আসরিনের পরিবার এই বিয়ে মানতে পারেনি নাগারাজু হিন্দু হওয়ায়। তাঁদের বাড়ির লোকজন নাগারাজুর ওপর হামলা চালায় লোহার রড নিয়ে। এরপর ছুরি দিয়ে আঘাত নাগারাজুকে খুন করে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মারপল্লি গ্রামে এই দম্পতির বাড়ি। তাঁদের মধ্যে সম্পর্ক ছিল দীর্ঘদিন ধরেই । কিন্তু, এই সম্পর্কের বরাবর বিরোধিতা করে এসেছে আসরিনের পরিবার । এমনকি তারা মেয়েকে বাধা দিত নাগারাজুর সঙ্গে দেখা করতে যেতেও । কিন্তু, শেষ পর্যন্ত নাগারাজু পরিবারের অমতেই আসরিনকে বিয়ে করেন। গত ৩১ জানুয়ারি, হায়দরাবাদে আর্য সমাজের সভাঘরে তাঁদের বিয়ে হয়। কিন্তু, তারপরও ওই যুগলকে হুমকি দিতে থাকে মেয়ের বাড়ির লোকজন । প্রাণভয়ে এরপর বিশাখাপত্তনমে পালিয়ে যান ওই দম্পতি। একসপ্তাহ আগে তাঁরা হায়দরাবাদে ফিরে আসেন। সেখানেই থাকছিলেন বাড়ি ভাড়া করে । এদিন হায়দরাবাদের মণ্ডল রাজস্ব অফিসের কাছে প্রকাশ্যে এই ঘটনায় হতভম্ব হয়ে পড়েন পথচলতি সাধারণ মানুষ । প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, মৃত্যু নিশ্চিত করতে হামলাকারীরা নাগারাজুর ওপর বেশ কয়েকবার ছুরি দিয়ে আঘাত করেছে। গোটা ঘটনাটি ধরা পড়েছে এলাকার বিভিন্ন সিসিটিভি ক্যামেরা। আহত হয়েছেন আসরিনও। ঘটনার পর পথচারীরা আসরিনকে রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে হাসপাতালে ভর্তি করেন ।

ঘটনায় ব্যাপক উত্তেজনা তৈরি হয় মারপল্লি গ্রামে। গ্রামে শান্তি বজায় রাখতে পুলিশ মোতায়েন করা হয় । পাশাপাশি, পুলিশ হাসপাতালে আসরিনের থেকে বয়ানও নেয়। সেই বয়ানের ভিত্তিতে পুলিশ তাঁর বাড়ির লোকজনের খোঁজে তল্লাশি শুরু করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *