যুবকের মৃতদেহ উদ্ধার কারখানার সামনের নর্দমায় , ব্যাপক চাঞ্চল্য ছড়ালো এলাকায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : রহস্যজনকভাবে মৃত্যু হল এক কারখানার শ্রমিকের । কারখানার পাশেই একটি নর্দমা থেকে উদ্ধার হল তাঁর ক্ষতবিক্ষত দেহ। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে হাওড়ার দাশনগর থানার অন্তর্গত বালিটিকুরি কালীতলা এলাকায়। নর্দমায় পড়ে গিয়ে যুবকের মৃত্যু হয় নাকি তাঁকে খুন করা হয়েছে রহস্যও দানা বাধে তা নিয়েও । পরে পুলিশ এসে দেহটি ময়নাতদন্তে পাঠায় ঘটনার তদন্তের জন্য।

পুলিশ জানায়, মৃত শ্রমিকের নাম রাজারাম পাসোয়ান (২৬)। আদতে বিহারের বাসিন্দা রাজারাম কাজ করতেন বালিটিকুরি কালীতলা এলাকায় একটি কারখানায় । তিনি মূলত থাকতেন ওই কারখানাতেই । ওই কারখানার সামনেই গলির ভিতর একটি নর্দমা থেকে তাঁর দেহ উদ্ধার হয় গভীর রাতে। এদিকে আঘাতেরও চিহ্ন পাওয়া যায় যুবকের মুখে ও চোখের কাছে।

স্থানীয় সূত্রে জানা যায় এদিন ভোররাতে এলাকাবাসীই প্রথমে কালীতলায় নর্দমার পাশে রাজারাম পাসোয়ানের দেহ পড়ে থাকতে দেখেন। তারপর ঘটনাটি নজরে আসে কারখানার শ্রমিকদেরও এবং তাঁরাই খবর দেন দাশনগর থানায়। তারপর পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে। এদিকে কারখানা কর্তৃপক্ষের দাবি, রাজারাম কোনওভাবে পড়ে গিয়েছেন কারখানার তিনতলা থেকে। আশপাশের লোকজনও রাতে উপর থেকে ভারী কিছু একটা পড়ার শব্দ শুনতে পেয়েছিলেন বলে জানায় । যদিও কারখানা কর্তৃপক্ষের দাবি মানতে নারাজ রাজারামের পরিবার। রাজারামকে মেরে নর্দমায় ফেলে দেওয়া হয়েছে এই অভিযোগ তুলে তাঁরা বলেন, উপর থেকে পড়লে হাত-পা ভাঙতে বা মাথায় চোট পেত রাজারাম। কিন্তু শরীরের কোথাও সেরকম চোট নেই। শুধু মুখে-চোখের কাছে আঘাতের চিহ্ন রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *