যৌন নিগ্রহে একমাত্র দায়ী ব্রিজভূষণই , প্রয়োজন শাস্তি হওয়ার , চার্জশিটে এমনটাই জানাল দিল্লি পুলিশ

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : রেসলিং ফেডারেশন অফ ইন্ডিয়ার (ডব্লিউএফআই) সভাপতি ব্রিজভূষণ শরণ সিংয়ের বিরুদ্ধে , দিল্লি পুলিশের অভিযোগপত্রে বলা হয়েছে যে ছয়জন শীর্ষ কুস্তিগীরের অভিযোগে এখনও পর্যন্ত ব্রিজভূষণ তদন্তের ভিত্তিতে অপরাধের জন্য দায়ী এবং শাস্তি হওয়ার প্রয়োজন রয়েছে যৌন হয়রানি, শ্লীলতাহানি এবং ধাওয়া করার মতো অপরাধের জন্য ।

ধারা ৫০৬ (অপরাধী ভীতি প্রদর্শন), ৩৫৪ (একজন মহিলার শ্লীলতাহানি); ৩৫৪ এ (যৌন হয়রানি); এবং ৩৫৪ ডি (স্টকিং), ছয়টি মামলার মধ্যে দুটিতে, সিংকে ধারা ৩৫৪, ৩৫৪এ এবং ৩৫৪ডি এর অধীনে মামলা করা হয়েছে, যেখানে চারটি মামলা রয়েছে ৩৫৪ এবং ৩৫৪এ ধারার অধীনে– এইগুলির রয়েছে পাঁচ বছর পর্যন্ত কারাদণ্ড। অভিযোগপত্রে এও বলা হয়েছে, “অভিযুক্তকে বিচারের মুখোমুখি করার জন্য তলব করা যেতে পারে এবং উল্লেখ করা নথিপত্রসহ পরীক্ষার জন্য ডাকা হতে পারে সাক্ষীদের তালিকায় নাম থাকা সাক্ষীদের।

অভিযোগপত্রে আরো যোগ করা হয়েছে যে তদন্তকারীরা ১০৮ জন সাক্ষীর সাথে কথা বলেছিল যাদের মধ্যে ১৫ জন, কোচ এবং রেফারি ছিল,যারা কুস্তিগীরদের করা অভিযোগগুলিকে সমর্থন করেছিল। সিং মন্তব্যের জন্য অনুপলব্ধ ছিল. যাইহোক, চার্জশিটের একটি সংযোজন অনুসারে, দিল্লি পুলিশের জিজ্ঞাসাবাদে, সিং সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন এবং দাবি করেছেন যে তিনি কখনও কুস্তিগীরদের সাথে দেখা করেননি এবং তাদের ফোন নম্বরও নেই।

কুস্তিগীররা, তাদের অভিযোগে, যৌন হয়রানির ১৫টি ঘটনার অভিযোগ করেছে যার মধ্যে অনুপযুক্ত স্পর্শের ১০টি পর্ব রয়েছে; ধাওয়া সহ ভয় দেখানোর একাধিক ঘটনা। চার্জশিটে, দিল্লি পুলিশ ছয়জন কুস্তিগীরের সুনির্দিষ্ট অভিযোগের সাথে সম্পর্কিত সাক্ষীদের সমর্থনমূলক বক্তব্য অন্তর্ভুক্ত করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *