রাজারহাট নিউটাউনে সরকারি ফ্ল্যাট মিলবে মাত্র ৯৯৯ টাকায় , হিডকোর দারুন উদ্যোগ তথ্যপ্রযুক্তি কর্মী, ভিনরাজ্যের চাকুরিজীবীদের জন্য

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এবার চাকুরিজীবীদের জন্য বড় সুযোগ । মাত্র ৯৯৯ টাকায় ফ্ল্যাট পাওয়া যাচ্ছে কলকাতার কান ঘেঁষে থাকা রাজারহাট নিউটাউন এলাকায়। তাও আবার নিউটাউনের বুকে। তৈরি এই প্রজেক্টেই ফ্ল্যাট ভাড়া দেওয়া হচ্ছে ৫৩ হাজার স্কোয়্যার ফিটের উপর ২ একর এলাকা জুড়ে।

দুই রকমের ফ্ল্যাট মিলছে সেখানে। Co -Living ও Co -Working, পাওয়া যাবে এই দুই ধরনের ফ্ল্যাট। সেখানেই দিন পিছু ভাড়া নিয়ে থাকতে পারবেন নিউটাউনে কর্মরতরা । প্রতি মাসেও ভাড়া নেওয়া যাবে এই ফ্ল্যাটএই ফ্ল্যাট ভাড়া নিতে পারবেন ।শহর এবং শহরতলীর কর্মরতদের পাশাপাশি নিউটাউন, রাজারহাট এলাকার আইটি হাব এবং বেসরকারি সংস্থাগুলিতে কর্মরতরা ।

বিশ্বায়নের এই যুগে কার্যত দৌড়াচ্ছি আমরা সবাই। অফিসের সময়সীমাও আর তাই আগের মতো ১০টা-৫টা বাঁধা ধরা সময়ের মধ্যে নেই।৮ ঘন্টা থেকে ১২ ঘন্টা পর্যন্ত ডিউটি রোস্টারে দেখা যাচ্ছে অনেকেরই খুব সকালে অফিসে আসতে অসুবিধা হচ্ছে বা বেশি রাতে বাড়ি ফিরতে।

এদের কথা ভেবেই এবার থাকার জন্য বিশেষ বন্দোবস্ত করেছে হিডকো। ভাড়ায় মিলবে স্মার্ট কানেক্ট ফ্লাট । হিডকো সূত্রে জানা গিয়েছে, নিউটাউনের স্মার্ট কানেক্ট প্রজেক্ট -এ রয়েছে ২টি হাউসিং ব্লক । তার মধ্যে একটি Co -Working।এই ব্লকে রয়েছে ৩৩০টি ওয়ার্ক স্টেশন । রয়েছে পার্কিং এরিয়া -ও। সেখানে একসঙ্গে মোট ১০০টি গাড়ি পার্ক করা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *