অবশেষে তাপস মণ্ডল গ্রেফতার হল নিয়োগ দুর্নীতি মামলায় ! আরও এক এজেন্ট ধরা পড়লো সিবিআই-এর জালে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : শেষ পর্যন্ত নিয়োগ দুর্নীতির দায়ে জেলে থাকা প্রাথমিক শিক্ষা সংসদের সভাপতি মানিক ভট্টাচার্যের ঘনিষ্ঠ তাপস মণ্ডল গ্রেফতার হল নিয়োগ দুর্নীতি মামলায়। গতকাল রবিবার তাঁকে নিজাম প্যালেসে ডেকে পাঠানো হয়েছিল জিজ্ঞাসাবাদের জন্য। তাকে দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদ করা হয় সকাল এগারোটা থেকে । এরপরই সিবিআই গ্রেফতার করে তাপস মণ্ডল সহ আরও এক এজেন্টকে।

ইডির হাতে যুব তৃণমূল নেতা কুন্তল ঘোষ গ্রেফতার হওয়ার পর বারে বারে তিনি অভিযোগ করেছিল তাপস মণ্ডলের বিরুদ্ধে। এমনকি কুন্তল ঘোষ অভিযোগ করেছিল তাপস মণ্ডল তার কাছ থেকে ৫০ লক্ষ টাকা নিয়েছে বলেও । এছাড়া কুন্তল ঘোষের মুখে উঠে আসে গোপাল দলপতি এবং নীলাদ্রি ঘোষের নামও। মূলত নীলাদ্রি ঘোষ এই নিয়োগ দুর্নীতিতে পরিচিত অন্যতম এজেন্ট হিসেবেই।

এদিন সকাল এগারোটা নাগাদ নিজাম প্যালেসে ডেকে পাঠানো হয় তাপস মণ্ডল এবং নীলাদ্রি ঘোষকে । তাঁরা সেই মতো এসেই ছিলেন। তারপর চলে দীর্ঘ সময় ধরে জিজ্ঞাসাবাদ পর্ব । এরপর তাদের দুজনকে গ্রেফতারের খবর জানা যায় চারটে নাগাদ । গ্রেফতার দেখানোর পরেই তাঁদের দুজনকে শারীরিক পরীক্ষার জন্য এসএসকেএম-এ নিয়ে যাওয়া হয়। এদিকে সিবিআই সূত্রে দাবি করা হয় , তাপস মণ্ডল জিজ্ঞাসাবাদের সময় অনেক তথ্য লুকিয়ে যাচ্ছিলেন । এছাড়া অসঙ্গতিপূর্ণ কথা বলছিলেন নিজের সম্পর্কে নানা তথ্য নিয়েও। অভিযোগ তদন্তকারী আধিকারিকদের বিভ্রান্তও করছিলেন বলেও । তদন্তকারীরা এরই মধ্যে জানতে পেরেছিলেন তাপস মণ্ডল মানিক ভট্টাচার্যের পুত্রের সঙ্গে নিয়মিত যোগাযোগ রাখতেন।

এদিন এসএসকেএম থেকে ফিরিয়ে নিয়ে যাওয়ার পরেই দুজনকে জিজ্ঞাসাবাদ করে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এদিকে সিবিআই সূত্রে খবর, আজ সোমবার এই দুজনকে আদালতে পেশ করে সিবিআই তাদেরকে নিজেদের হেফাজতে চাইবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *