শিন্ডের ছেলে ভাড়াতে খুনি লাগিয়েছে আমাকে মারার জন্য ” বিস্ফোরক অভিযোগ আনলেন শিবসেনা নেতা সঞ্জয় রাউত

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : শিব সেনার শিণ্ডে শিবির ও উদ্ধব শিবিরের মধ্যে দ্বন্দ্ব চরমে পৌঁছেছে দলের প্রতীক ও নাম ব্যবহারের অনুমতি একনাথরা পাওয়ার পর থেকেই। আগেই উদ্ধব-ঘনিষ্ঠ সঞ্জয় রাউত অভিযোগ করেছিলেন, ২ হাজার কোটি টাকা ঘুষ দিয়ে ওই নাম-প্রতীক কিনেছিলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী একনাথ শিণ্ডে। এবার তাঁর অভিযোগ, শিণ্ডের ছেলে তাঁকে খুন করাতে ভাড়াটে খুনি নিয়োগ করেছেন!

জানা গিয়েছে, সঞ্জয় এই অভিযোগ জানিয়ে ইতিমধ্যেই চিঠি লিখেছেন রাজ্যের উপমুখ্যমন্ত্রী ও বিজেপি নেতা দেবেন্দ্র ফড়নবিশকে। সেই চিঠিতে তিনি দাবি জানিয়েছেন, সম্প্রতি রাজ্যে নির্বাচিত জনপ্রতিনিধিদের উপরে হামলার ঘটনা ঘটছে। এবং এই ধরনের হামলার সংখ্যা ক্রমেই বাড়ছে। সেই সঙ্গে তাঁর দাবি, নতুন করে সরকার গঠিত হওয়ার পর তাঁকে যে নিরাপত্তা দেওয়া হত তা তুলে নেওয়া হয়েছিল। এরপরই তাঁর অভিযোগ, একনাথ শিণ্ডের ছেলে শ্রীকান্ত শিণ্ডে একজন ভাড়াটে খুনিকে নিয়োগ করেছেন তাঁকে হত্যা করার জন্য। রাজ্যে আইন শৃঙ্খলার সামগ্রিক অবনতি হয়েছে বলেও অভিযোগ করেন সঞ্জয়।

তাঁর এই আরজিতে অবশ্য কান দিতে নারাজ দেবেন্দ্র ফড়নবিশ। চিঠি প্রসঙ্গে তাঁর প্রতিক্রিয়া, ‘সঞ্জয় রাউত আমাকে কেন চিঠি লিখলেন? সেটা কি নিরাপত্তা পাওয়ার জন্য নাকি চাঞ্চল্য তৈরি করার জন্য? রোজ রোজ এমন মিথ্যে বলে সহানুভূতি পাওয়া যাবে না। কোনও প্রমাণ ছাড়া এই ধরনের অভিযোগ করা উচিত নয়’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *