রায়দান স্থগিত হল প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলায় , অগ্রগতি সংক্রান্ত রিপোর্ট পেশ CBI-এর

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : একাধিক দুর্নীতি রাজ্যজুড়ে । রাজ্যের শিক্ষা ক্ষেত্র ,স্বাস্থ্য ক্ষেত্র ,পাবলিক সার্ভিস সহ দমকল পর্যন্ত ঢেকে রয়েছে পাহাড় প্রমাণ নিয়োগ দুর্নীতিতে । আজ কলকাতা হাইকোর্টে শেষ হল প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলার শুনানি । কিন্তু এখনও পর্যন্ত রায় দেয়নি আদালত। আপাতত রায়দান স্থগিত রাখা হয়েছে। অন্যদিকে আদালতের নির্দেশ অনুযায়ী মুখবন্ধ খামে মামলার তদন্তের অগ্রগতি রিপোর্ট পেশ করা হয়েছে সিবিআই-এর তরফ থেকে ।

মঙ্গলবার কলকাতা হাইকোর্টের বিচারপতি সুব্রত তালুকদারের ডিভিশন বেঞ্চে প্রাথমিক নিয়োগ দুর্নীতি মামলার শুনানি শেষ হয়েছে। এরপর তিনি ঘোষণা করবেন এই মামলায় তাঁর যা চূড়ান্ত সিদ্ধান্ত তা। তবে আজ সিবিআইয়ের তরফ থেকে বিচারপতি তালুকদারের ডিভিশন বেঞ্চে মুখ বন্ধ একটি খামে রিপোর্ট জমা দেওয়া হয়েছে। কারণ এর পূর্ববর্তী শুনানিতে সিবিআইকে আদালতের তরফ থেকে রীতিমত প্রশ্নের মুখোমুখি দাঁড় করানো হয়েছিল। এই মামলা বহুদিন আগে দায়ের করা হয় আদালতে।

কিন্তু মামলার তদন্তের ক্ষেত্রে কতটা অগ্রগতি হয়েছে, কী কী তথ্য সিবিআই এর হাতে এসেছে , তাঁরা কী কী পদক্ষেপ গ্রহণ করেছেন কিছুই জানানো হয়নি সেই সম্পর্কে।যার কারণে সিবিআইকেতদন্তের অগ্রগতি সংক্রান্ত একটি রিপোর্ট পেশ করার নির্দেশ দেওয়া হয়েছিল । আর আজ পেশ করা হল সেই রিপোর্টই ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *