রিয়া গাঁজা খাইয়ে খাইয়ে আসক্ত করে তোলেন সুশান্তকে , সামনে এলো NCB-র ভয়ঙ্কর এক অভিযোগ

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বলিউড মাদক মামলা নিয়ে সরগরম অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই,এমনকি হাজিরা দিতে হয়েছিল তারকাদের অনেককেই। ঘটনার রেশ ধরেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো অভিযুক্ত ৩৫ জনের বিরুদ্ধে জানিয়েছে, যে এরা একে অপরের সঙ্গে একটি অপরাধমূলক ষড়যন্ত্রে জড়িত ছিল মাদকের কারণেই।

অভিযোগ দায়েরের মাধ্যমে আরও জানানো হয়, সুশান্তের জন্য ড্রাগস সরবরাহ করা হয়েছিল ২০১৮ সাল থেকেই । এবং তাতে সুশান্তের ফ্ল্যাটমেট সিদ্ধার্থ পিথানি আরও বেশি করে প্ররোচনা দিয়েছিলেন । অভিযুক্তদের মধ্যে তার প্রেমিকা রিয়া চক্রবর্তী রিয়ার ভাই শৌভিক এবং দুই কর্মচারী রয়েছেন যারা সুশান্তকে নিয়মিত ড্রাগস সরবরাহ করতেন। তবে শুধু ড্রাগস নয়, এনসিবির তরফে এমনটাও দাবি করা হয় যে সুশান্তকে গাঁজাও পাঠানো হয়েছিল। রিয়া নিজেও সুশান্তকে প্ররোচনা দিতেন ড্রাগস এবং গাঁজা সেবনে। অভিনেতা চরম মাদকাসক্ত হয়ে পড়েছিলেন ধীরে ধীরেই। কখনও নিজে কখনও বা নিজের কর্মচারীদের মাধ্যমে মাদক / ড্রাগস পৌঁছাত তার হাতে।

সেই ৩৫ জনের উদ্দেশ্যে আইনের নানা ধারায় চার্জ করার প্রস্তাব জমা দেওয়া হয়েছে নারকোটিক্স ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক অ্যাক্টের খাতে । জানা যাচ্ছে সিদ্ধার্থ এই ওষুধ আনানোর কাজ করতেন অভিনেতার ব্যাংক একাউন্টের মাধ্যমেই।অভিযোগ উঠেছে এমনকি অর্জুন রামপালের কাছের মানুষ আগিসিওলাশ এর বিরুদ্ধেও। এনসিবি জানিয়েছে, এই ব্যক্তি কোকেন এবং গাঁজা সংগ্রহ করেছিলেন নাইজেরিয়া থেকে এমনকি সেটিকে বিলিয়েছিলেন বলিউড তথা উচ্চ সমাজের কাছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *