শিলিগুড়ি পৌর নিগমের অর্থানুকূল্যে সার্বিক উন্নয়নের লক্ষ্যে সূচনা হল পাকা রাস্তা, ড্রেন এবং প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের শুভ উদ্বোধন ও শিলান্যাস অনুষ্ঠানের

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

শিলিগুড়ি : শিলিগুড়ি পৌর নিগমের অর্থানুকূল্যে শিলিগুড়ি পৌর নিগমের বিভিন্ন ওয়ার্ডে ২, ৩৮ ও ৪০ নং ওয়ার্ডের সার্বিক উন্নয়নের লক্ষে পাকা রাস্তা, ড্রেন এবং প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রের শুভ উদ্বোধন ও শিলান্যাস অনুষ্ঠানের । আজকের এই অনুষ্ঠানে উপস্থিত থেকে সবাইকে সাস্থ্য কেন্দ্রে এসে চিকিৎসা করবার জন্য আবেদন করলেন মেয়র এবং ডেপুটি মেয়র দুজনেই। মেয়র জানালেন আমাদের সবাইকে নিজের সাস্থ্যের প্রতি খেয়াল রাখা একান্তই দরকার। আমরা চেষ্টা করছি যাতে শিলিগুড়ি পুরনিগমের সাতচল্লিশটি ওয়ার্ডের মানুষ এই সাস্থ্য কেন্দ্র থেকে পরিষেবা পায়। যেটার প্রয়োজন সবচাইতে বেশী।

মেয়র এদিন আরো জানান একটু ভীতর দিকের বসবাসকারী মানুষেরা চিকিৎসা করাতে ইতস্তত বোধ করেন এবং তারা দুরে যেতে চান না। তাই তাদের কাছে থেকেই পরিষেবা পাবার জন্য এবং যাতে তাদের কোন ধরনের সমস্যা সামনে না আসে সেই কারনেই এই চিকিৎসা শিবির। আমাদের এখন খেয়াল রাখতে হবে যাতে এই সাস্থ্যকেন্দ্রে সেই সব মানুষই পরিসেবা পাক যাদের সত্যি সত্যি পরিসেবা দরকার। এছারাও মেয়র উদ্বোধন করলেন দুটি রাস্তার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *