লক্ষ লক্ষ টাকার লেনদেন পরিচারক আর মেয়ের গাড়ির চালকের অ্যাকাউন্ট থেকে, অবশেষে CBI-র হাতে নতুন তথ্য অনুব্রত কাণ্ডে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : অনুব্রত মন্ডল (কেষ্ট) গরুপাচারের লক্ষ লক্ষ টাকার লেনদেনে একাধিক বেআইনি অ্যাকাউন্ট ছাড়াও আরও পন্থা নিতেন।এমনকি সিবিআই দাবি করেছে অনুব্রত মণ্ডল লক্ষ লক্ষ টাকার লেনদেন করতেন তাঁর বাড়ির পরিচারক এবং মেয়ের গাড়ির চালকের অ্যাকাউন্ট থেকেও। এদিকে সিবিআইয়ের দাবি গরুপাচারের টাকা লেনদেন করার জন্যই তাঁদের নামে অ্যাকাউন্ট খোলা হয়েছিল বলে।

গরুপাচার কাণ্ডে এবার অনুব্রত মণ্ডলের বাড়ির পরিচারক বিজয় রজক সিবিআইয়ের স্ক্যানারে। তাকে আজ মঙ্গলবার তলব করেছে সিবিআই। সুকন্যা মণ্ডলের গাড়ির চালক তুফানকেও সেই সঙ্গে তলব করা হয়েছে। তাঁদের অ্যাকাউন্ট থেকে গরুপাচারের লক্ষ লক্ষ টাকা লেনদেন করেছেন কেষ্ট সিবিআইয়ের তদন্তকারীদের এমনই দাবি। এর আগে অনুব্রত মণ্ডলের বেআইনি লেনদেনের ঘটনায় একাধিকবার দিল্লিতে ডেকে জেরা করা হয়েছে তাঁর হিসেব রক্ষক মণীশ কোঠারিকেও।

গরুপাচারের লক্ষ লক্ষ টাকা লেনদেন করা হয়েছে লক্ষ লক্ষ টাকা লেনদেনের ঘটনায় । অনুব্রত মণ্ডল তাঁর পরিচারক বিজয় রজকের অ্যাকাউন্টের মাধ্যমে লক্ষ লক্ষ টাকার লেনদেন করেছেন এমনই চাঞ্চল্যকর তথ্য তদন্তকারীদের হাতে এসেছে। এমনকী লক্ষ লক্ষ টাকার লেনদেন হয়েছে সুকন্যা মণ্ডলের গাড়ির চালক তুফানের অ্যাকাউন্ট থেকেই । তদন্তকারীরা জানিয়েছেন সাধারণ কর্মচারী তারা। তাঁদের অ্যাকাউন্টে কীভাবে লক্ষ লক্ষ টাকা এলো এবং কেন লক্ষ লক্ষ টাকা আবার তোলা হল তা নিয়ে তৈরি হয়েছে সন্দেহ। এই টাকা যে তাদের নয় তা একরকম স্পষ্ট। এবার সেই সত্যতা যাচাইয়েই সিবিআই তাঁদের তলব করে জেরা করতে চাইছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *