লাথি ৮ মাসের অন্তঃসত্ত্বার পেটে! অবশেষে ৭ তৃণমূল সমর্থক আটক হল পুলিশের জালে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : নারকেলডাঙ্গা থানা এলাকায় অত্যন্ত নিন্দনীয় একটি ঘটনা ঘটলো প্রোমোটিং বিবাদের জেরে । সজোরে লাথি মারা হয় এক আট মাসের অন্তঃসত্ত্বা মহিলার পেটে। এমনকি অভিযোগ ওঠে তাঁর স্বামী এবং শ্বশুরকে পুলিশ বিনা কারণেই আটক করে রাখে বলে। একই সঙ্গে অভিযোগ তৃণমূল বিধায়ক এবং কাউন্সিলর ঘনিষ্ঠ প্রোমোটারের অনুগামীরা তাঁর স্বামীকে বেধড়ক মারধর করে বলে। এই ঘটনায় অবশেষে সাত জনকে গ্রেফতার করা হয়েছে পুলিশের তরফ থেকে । খবর তাদের বিরুদ্ধে জামিন অযোগ্য ধারায় মামলার রুজু করা হয়েছে বলেও ।

সূত্রের খবর অনুযায়ী, বেশ কয়েকদিন ধরেই সমস্যা দেখা গিয়েছিল নারকেলডাঙ্গা এলাকায় একটি জমি প্রমোটিং কে কেন্দ্র করে। এই বিষয়টি একেবারে চরমে পৌঁছায় গতকাল সন্ধ্যাবেলায়। তারপর মারধর করা হয় অন্তঃসত্ত্বা ওই মহিলাকে । এমনকি অভিযোগ তাঁর স্বামী দীপক দাসকেও বেধড়ক মারধর করা হয় এবং তাঁর হাতে কুড়ুলের কোপ বসানো হয় বলেও। আশঙ্কা জনক অবস্থায় বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ওই মহিলা। অন্যদিকে দীপক অভিযোগ জানান, গতকাল রাতে এই ঘটনার পর যখন তাঁর বাবা থানায় অভিযোগ দায়ের করতে যান তাকে তখন আটকে রাখা হয়।

পরবর্তীতে সে অভিযোগ জানাতে গেলে বিনা কারণে আটকে রাখা হয় তাকেও। কিন্তু তিনি কোন রকম ভাবে সক্ষম হন থানা থেকে বেরিয়ে আসতে। দীপকের দাবি, অভিযুক্তরা সকলেই বিধায়ক পরেশ পাল এবং তৃণমূল কাউন্সিলর পাপিয়া ঘোষের অনুগামী। দীপকের অভিযোগ তাদের বাড়িতে তৃণমূলের তরফ থেকে তালা পর্যন্ত লাগিয়ে দেওয়া হয়েছে বলে । তবে স্থানীয় বিধায়ক এবং কাউন্সিলরের তরফ থেকে এই সমস্ত অভিযোগ অস্বীকার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *