ফের চিলি গ্যাঙের হদিস পুরাতন মালদায়, উদ্ধার মজুত লঙ্কার গুঁড়ো

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ফের পুলিশ চিলি গ্যাঙের হদিস পেল পুরাতন মালদায়। কয়েক মাস আগেই পুলিশ মূলত গ্রেফতার করেছিল লঙ্কার গুঁড়ো মজুত করা দুষ্কৃতীদের একটি দলকে। তার ঠিক পরে আবারও একই কায়দায় সশস্ত্র দুষ্কৃতীর দলটি ডাকাতির করার ছক কষে ছিল। কিন্তু গোপন সূত্রের খবর পেয়ে পুরাতন মালদা থানার পুলিশ ফের হাতেনাতে গ্রেফতার করে সেই চিলি গ্যাঙকে। ধৃতদের কাছ থেকে উদ্ধার হয়েছে এক কিলো চিলি পাউডার (শুকনো লঙ্কার গুঁড়ো), লোহার রড , টর্চ লাইট, লায়লনের দড়ি এবং একটি ধারালো অস্ত্র ।

শনিবার গভীর রাতে পুলিশ পুরাতন মালদা থানার সাহাপুর গ্রাম পঞ্চায়েতের রায়পুর পেট্রোল পাম্প এলাকা থেকেই সশস্ত্র চার দুষ্কৃতীকে গ্রেফতার করে। রবিবার তদন্তকারী পুলিশকর্তারা ধৃতদের মালদা আদালতে পেশ করেছে।পুলিশের প্রাথমিক অনুমান, সশস্ত্র দুষ্কৃতির দলটি রায়পুর এলাকার মালদা – নালাগোলা রাজ্য সড়কে জমায়েত হয়েছিল পেট্রোল পাম্প অথবা দূরপাল্লার কোন যানবাহনে ডাকাতির উদ্দেশ্যেই। অভিযোগ চোখে লঙ্কার গুড়ো ছিটিয়েই মূলত এই দলটি লুটপাট চালায় বলে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের নাম জয়দেব মণ্ডল (২৪ ), চিরঞ্জিত মন্ডল (২৫ ), হৃদয় ঘোষ (২৪) এবং স্বপন ঘোষ (৩৬)। এদের প্রত্যেকের বাড়ি সাহাপুর এলাকায়। ধৃতদের থেকে উদ্ধার হয়েছে চিলি পাউডার, ধারালো কয়েকটি হাসুয়া , অত্যাধুনিক টর্চলাইট এবং লাইলন দড়ি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *