লালকেল্লা হিংসা মামলায় অন্যতম অভিযুক্ত দীপ সিধুর মৃত হল এক ভয়ঙ্কর পথ দুর্ঘটনায়

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : পাঞ্জাবি অভিনেতা দীপ সিধুর মৃত্যু হল এক ভয়ঙ্কর গাড়ি দুর্ঘটনায়। মঙ্গলবার দিল্লি থেকে দীপ সিধু পাঞ্জাবে ফিরছিলেন। এই সময় সড়ক দুর্ঘটনায় তার মৃত্যু হয় সোনিপতের খারখোদার কাছে । তার গাড়িটি একটি ট্রাকের সাথে ধাক্কা খায়। দুর্ঘটনাটি এতটাই বড় ছিল যে দীপ সিধুর গাড়িটি বিস্ফোরিত হয়েছিল। গাড়ির গতি এমন ছিল যে সম্পূর্ণ ছিন্নভিন্ন হয়ে যায় স্করপিওর সামনের অংশও ।

তিনি মূলত দিল্লিতে আন্দোলনকারী কৃষকদের পাশে থেকে সরব হয়েছিলেন তিনটি কৃষি আইন (Farm Law) বাতিলের দাবিতে। অন্যদিকে গত ২৬ জানুয়ারি প্রজাতন্ত্র দিবসের দিনে লালকেল্লায় হওয়া হামলার সঙ্গেও তাঁর নাম জড়িয়ে যায় । কৃষক নেতারা সেই সময় দাবি করেছিলেন, তিনি লালকেল্লায় পতাকা নামিয়েছিলেন আন্দোলনের গতি থামাতে এবং বদনাম করতেই। এই দিন তাঁর মৃত্যু হয় দিল্লির কুন্জলি-মানেসার হাইওয়ে একটি পথ দুর্ঘটনায়।

দুর্ঘটনার সময় স্করপিওতে চড়েছিলেন তাঁর এনআরআই বন্ধু রীনা রাইও । কিন্তু সে বেঁচে যায় ভাগ্যক্রমে।তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তার অবস্থা স্থিতিশীল বলে জানা গেছে। জানা গেছে, দীপ সিধুর মৃত্যু হয় পুলিশ ঘটনা স্থলে পৌঁছানোর আগেই। তার এনআরআই বন্ধু রীনা রাইকে চিকিৎসার জন্য নিয়ে আসা হয় খারখোদা সিএইচএসি-তে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *