লিলুয়ায় পিটিয়ে খুন যুবককে ! ঘটনায় অভিযুক্ত যুবকের স্ত্রী আর তাঁর প্রেমিক

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : খোদ স্ত্রী্র বিরুদ্ধেই অভিযোগ উঠল স্বামীকে পিটিয়ে খুন করার। সেই খুনে তার সঙ্গী এমনকি তার প্রেমিকও। এমনকি মনে করা হচ্ছে বিবাহবহির্ভূত সম্পর্কের জেরেই এই খুন করা হয়েছে বলেই। গোটা ঘটনায় ব্যাপক চাঞ্চল্যও ছড়িয়েছে এমনকি লিলুয়ায়। অত্যন্ত নক্কারজনক এই ঘটনাটি ঘটেছে হাওড়া জেলার লিলুয়ার আনন্দনগর সুকান্ত পল্লি এলাকায়। শনিবার বছর ২৫-এর এক যুবকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করা হয় সেখান থেকে। স্থানীয় বাসিন্দারা আরও জানিয়েছেন, ওই যুবকের সঙ্গে বেশ কিছুদিন ধরেই ঝামেলা চলছিল তাঁর স্ত্রীর। প্রায়ই মাত্রাছাড়া হয়ে যেত তাদের মধ্যে দাম্পত্য কলহ।

স্থানীয়রা এও জানিয়েছেন, মহিলার বিবাহবহির্ভূত সম্পর্ক তৈরি হয়েছিল ওই পাড়ারই এক যুবকের সঙ্গে। তা নিয়েই সংসারে অশান্তি লেগেই থাকতো। শনিবার যুবককে তাঁর বাড়ির কাছে পড়ে থাকতে দেখা যায় রক্তাক্ত অবস্থায়। অভিযোগ উঠেছে তাঁর মাথা থেঁতলে দেওয়া হয়েছে বলেও। মৃতের স্ত্রী অবশ্য জানাচ্ছেন, স্বামীর সঙ্গে তাঁর ঝগড়া হয়েছিল। পরে পাশের ঘরে হঠাত্‍ই নাকি তিনি স্বামীকে ঝুলন্ত অবস্থায় দেখেন।

পড়ে মাথা থেঁতলে গিয়েছে সেখান থেকে নামাতে গিয়েই। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা করা হয় তাঁকে। কিন্তু চিকিত্‍সকরা তাঁকে ঘোষণা করেন মৃত বলেই। এই ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে মহিলার প্রেমিকের দিকেও। পুলিশ তাঁকেও জিজ্ঞাসাবাদ করছে। ডাক্তারররা জানিয়েছেন, ফাঁসের দাগ রয়েছে মৃতের গলায়। ঘটনার তদন্ত চালাচ্ছে লিলুয়া থানার পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *