শহরে ফের খুন ? ছেলে আঁতকে উঠলেন সাত সকালে ! তুমুল চাঞ্চল্য ৯১ বছরের মায়ের রক্তাক্ত দেহ ঘিরে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ফের রহস্য মৃত্যু শহর কলকাতার বুকে। বৃদ্ধার মৃতদেহ উদ্ধার হল নিজের বাড়ি থেকে । বাড়িতেই মেলে ৯১ বছর বয়সি ওই বৃদ্ধার রক্তাক্ত দেহ। মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে থিয়েটার রোডের শেক্সপিয়ার সরণি থানা এলাকায়।জানা গিয়েছে মৃত মহিলার নাম রেণুকা চৌধুরী। ছেলে অভয় চৌধুরী সকালে ব্যাডমিন্টন খেলছিলেন ছাদে। তিনি সকাল সাড়ে সাতটা নাগাদ ছাদ থেকে নেমে মায়ের মায়ের রক্তাক্ত দেহ প্রথম দেখতে পান।

অভয়বাবু পুলিশে খবর দেন মায়ের রক্তাক্ত দেহ দেখেই। এরপরেই পুলিশ এসে পৌঁছয় ঘটনাস্থলে।শেক্সপিয়ার সরণি থানার পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।এদিকে খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন, জয়েন্ট সিপি মুরলীধর শর্মা, ডিসি ডিডি দেবস্মিতা দাস এবং ডিসি সাউথ আকাশ মাঘারিয়া। পুলিশ এও জানিয়েছে সন্দেহ করা হচ্ছে প্রাথমিকভাবে এই মৃত্যু স্বাভাবিক নয় বলেই। সেইরকম একই অভিযোগ জানিয়েছেন ছেলে অভয় চৌধুরী। মঙ্গলবার এই ঘটনা ঘটে গঙ্গা যমুনা বিল্ডিং নামের একটি আবাসনে। পুলিশ এও জানিয়েছে রক্ত দেখা গিয়েছে বৃদ্ধার নাকের কাছে। রক্তের দাগ ছিল এমনকি বিছানার চাদরেও।

জানা গিয়েছে অভয় ছেলে চৌধুরী মা রেণুকা দেবীকে নিয়ে নিজের বাড়িতে থাকতেন। বাড়িতে থাকতেন এমনকি এক পরিচারিকাও। দরজা খোলা ছিল কিনা কিংবা বাইরে থেকে কেউ ঢুকেছিলো কিনা খতিয়ে দেখা হচ্ছে এই সব বিষয়ও।অভয় বাবুর অনুমান, কেউ তাঁর মাকে খুন করেছে ফ্ল্যাটে তাঁর অনুপস্থিতির সুযোগ নিয়ে। ঘরের দরজা ভাঙা ছিল বলে তিনি পুলিশকে জানান। রেণুকাদেবীর দেহের নাকের পাশ থেকে রক্ত বেরোতেও দেখা যায়। ঘরে সন্দেহজনক কিছু পাওয়া গেল কিনা পুলিশ তা খতিয়ে দেখছে। কিন্তু কে বা কারা এর সঙ্গে জড়িত, হত্যা হলে কীভাবেই বা হত্যা করা হয়েছে,পুলিশ খতিয়ে দেখছে সেসবও।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *