“ সবাই চোর বা খারাপ নয়, ভালো মানুষও আছেন তৃণমূল কংগ্রেসে ,সবাইকে দোষ দেবেন না” সূর্যকান্ত মিশ্রের নির্দেশ CPM কর্মীদের

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : সবাই চোর বা সবাই খারাপ নয়, ভালো মানুষও যেমন আছেন তৃণমূল কংগ্রেসে। আবার একইভাবে সব বিজেপি দাঙ্গা বাজ নয় ভালো বিজেপি করেন আছেন এমন লোকজনও। কেউ বিজেপিকে হারাবার জন্য তৃণমূলে গেছেন কেউ তৃণমূলকে হারানোর জন্য বিজেপিতে গেছেন। আমরা চিনি বড় চোরদের । তাই বলে সবাই একদম খারাপ নয়। এরকম কিছু লোকজন আছেন সরকারের থেকে কিছু সুযোগ সুবিধা নেবেন পাবেন তাই গেছেন। আবার আমরা পুলিশ বলতে দোষ দিই না সব অফিসার সব পুলিশকে। সবাইকে আপনারা দোষ দেবেন না।” সূর্যকান্ত মিশ্রের এমনি বার্তা দলের কর্মীদের উদ্দেশ্যে।

এদিকে কর্মীদের উদ্দেশে তার হুঁশিয়ারি কেউ যদি মনে করেন তৃণমূলকে ঠেকানো যাবে বিজেপিতে গিয়ে আবার উল্টো দিক থেকেও কেউ যদি মনে করেন তৃণমূলে গিয়ে বিজেপিকে হটানো যাবে । এরকম কেউ থাকলে তার জায়গা নেই লাল ঝাণ্ডার পার্টিতে, জায়গাও থাকবে না এই বার্তা ছড়িয়ে দিতে হবে সব জায়গায়।

উল্লেখ্য পূর্ব মেদিনীপুর জেলা জুড়ে বিভিন্ন সমিতি নির্বাচনে বাম রাম জোট নিয়ে অনেক জল্পনা তৈরি হয়েছে, সেই প্রসঙ্গে জেলা নেতৃত্বকেও ভৎসনা শুনতে হয়েছে। দলীয় সূত্রে খবর এমনটাই।রবিবার ওল্ড দিঘাতে সিপিআইএমের মহকুমা সমাবেশে বক্তব্য রাখতে গিয়ে এমনটাই বললেন সূর্যকান্ত মিশ্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *