সিবিআই চরম অসন্তুষ্ট অনুব্রত-রিপোর্টে, পরীক্ষার ভাবনা এইমসের চিকিৎসকদের দিয়ে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : অনুব্রত মণ্ডল চিকিৎসাধীন এসএসকেএম হাসপাতালে। এদিকে হাসপাতাল সূত্রে খবর, শুক্রবার বিকেলে পর থেকে তাঁর হঠাৎ করে উচ্চরক্ত চাপ ও সুগারের মাত্রা বেড়ে গিয়েছে। এক সঙ্গে শরীরের একাধিক প্যারামিটার বেড়ে যাওয়ায় চিকিৎসকরা তাঁর সিটিস্ক্যান ও এম আর আই করার পরিকল্পনা করছেন । এদিন চিকিৎসকরা সিদ্ধান্ত নেবেন সেই বিষয়ে ।তিনি চিকিৎসাধীন মূলত ৭ সদস্যের মেডিক্যাল টিমের অধীনে উডবার্ন ওয়ার্ডের ২১১ নম্বর রুমে।

অন্যদিকে সূত্রের খবর,সিবিআই সন্তুষ্ট নয় অনুব্রত মণ্ডলের শারীরিক অবস্থা সম্পর্কে এসএসকেএমের চিকিৎসকদের দেওয়া ডাক্তারি রিপোর্টে । সেই কারণে সিবিআই এইমস-এর চিকিৎসকদের দিয়ে পরীক্ষা করাতে চায়। জানা গেছে সেই মর্মে আদালতে আবেদন জানাতে পারে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা বলেও।

প্রসঙ্গত,বীরভূমের জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডল কেমন আছেন, তা জানতে চেয়ে বৃহস্পতিবারই সিবিআই এসএসকেএম হাসপাতালকে চিঠি দিয়েছিল। তার উত্তরে হাসপাতাল কর্তৃপক্ষ কেন্দ্রীয় তদন্ত সংস্থার কাছে তাঁর শারীরিক অবস্থার রিপোর্ট পাঠাল। কিন্তু সূত্র মারফত জানা গেছে তদন্তকারীরা সন্তুষ্ট নন হাসপাতালের তরফে পাঠানো সেই রিপোর্টে। সিবিআই সূত্রের দাবি, তারা অনুব্রত মণ্ডলের শারীরিক অবস্থার আরও বিশদ রিপোর্ট চায়। সেই জন্য শুক্রবার আসানসোল আদালতে আবেদন জানানো হয় বলে সিবিআই সূত্রে খবর। আদালত জানিয়েছে, সরাসরি হাসপাতালের কাছে বিস্তারিত রিপোর্ট চাইতে। হাসপাতাল রাজি না হলে, আদালত তখনই হস্তক্ষেপ করবে।

উল্লেখ্য,সিবিআই অনুব্রতের সঙ্গে কথা বলতে চায় গরু পাচার কাণ্ডের তদন্তে। কিন্তু, বীরভূম থেকে কলকাতায় এলেও তিনি এখনও মুখোমুখি হননি তদন্তকারী সংস্থার। তদন্তকারীদের একাংশের বক্তব্য, বয়সজনিত ও অন্যান্য কারণে কিছু অসুস্থতা থাকতেই পারে। কিন্তু তা কতখানি গুরুতর তা বিবেচনাধীন। সেই কারণেও এইমসের চিকিৎসকদের কথা ভাবছে কেন্দ্রীয় গোয়েন্দাসংস্থা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *