সুব্রত মুখোপাধ্যায়ের দেহ শায়িত বিধানসভা ভবনে , রাজ্যপাল ধনখড় ও শুভেন্দু অধিকারী জানালেন শেষ শ্রদ্ধা

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : বিধানসভা ভবনে নিয়ে যাওয়া হয় সুব্রত মুখোপাধ্যায়ের মরদেহ । সেখানে রাজ্যপাল জগদীপ ধনখড় এবং বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী তাঁর মরদেহে শেষ শ্রদ্ধা জানালেন । সুব্রত মুখোপাধ্যায়ের স্মৃতি চারনা করলেন এমনকি বাম নেতা সূর্যকান্ত মিশ্রও। তার দেহ বিধানসভায় শায়িত ছিল অল্প কিছু সময়ের জন্যই। সেখান থেকে তাঁর দেহ নিয়ে যাওয়া হয় বালিগঞ্জে তাঁর নিজের বাড়িেতই।

সূচি মেনেই সুব্রত মুখোপাধ্যায়ের দেহ এদিন দুপুর ২টো নাগাদ বিধানসভা ভবনে নিয়ে যাওয়া হয় রবীন্দ্রসদন থেকে। সেখানে তাঁর দেহ আধঘণ্টা শায়িত রাখা হয়েছিল ।রাজ্যপাল জগদীপ ধনখড় সেখানে প্রয়াত নেতার প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন ।শ্রদ্ধা জ্ঞাপন করেন স্পিকার বিমান বন্দোপাধ্যায় এবং বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীও। প্রসঙ্গত,তৃণমূল কংগ্রেস নেতা কুণাল ঘোষ বিজেপি নেতাদের সুব্রত মুখোপাধ্যায়ের প্রতি শ্রদ্ধা জানানো নিয়ে বিস্ফোরক পোস্ট করেন। তিনি ফেসবুক পোস্টে লিখেছেন, যাঁরা ছিলেন সিবিআই দিয়ে সুব্রতবাবুকে গ্রেফতার করার নেপথ্যে তাঁরা শ্রদ্ধা জানাতে আসবেন নিজের দায়িত্বে।

আধঘণ্টা বিধানসভায় শায়িত ছিল সুব্রত মুখোপাধ্যায়ের দেহ সেখান থেকে বালিগঞ্জের বাড়িেত তাঁর দেহ নিয়ে যাওয়া হয়। শোকবিহ্বল এমনকি তার পরিবারের লোকেরা। এবার সুব্রত বাবুর আর বোনেদের কাছে ফোঁটা নেওয়া হল না।তাঁর মরদেহ কেওড়াতলা মহাশশ্মানে নিয়ে যাওয়ার কথা রয়েছে একডালিয়া এভারগ্রিন ক্লাব থেকে। সেখানেই গান স্যালুটে শেষ শ্রদ্ধা জানানো হবে তাকে। তবে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সেখানে থাকবেন না। তিনি সেকথা আগেই জানিয়েছিলেন। মুখ্যমন্ত্রী বলেইছিলেন তিনি দেখতে পারবেন না আপন জনের মরদেহ তাই শেষকৃত্যে তিনি থাকবেন না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *