সৃজনী কল্প কলা কেন্দ্রের পরিচালনায় বিশ্ব নারীদিবস উপলক্ষে পালিত হলো বাৎসরিক অনুষ্ঠান

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ,মুর্শিদাবাদ : বিশ্ব নারীদিবস উপলক্ষে ৮ই মার্চ শুক্রবার সৃজনী কল্প কলা কেন্দ্রের পরিচালনায় দোপুকুরিয়া DSP ফুটবল ময়দানে দোপুকুরিয়া পল্লী যুবক সংঘ পাঠাগার এর উদ্যোগে ও প্রতিবেশী (কলকাতা),সঞ্জীবনী (বহরমপুর) এর সহযোগিতায় সৃজনীর আয়োজন করা হয়েছিলবাৎসরিক অনুষ্ঠানের এর পাশাপাশি শুভ উদ্বোধন হয়ে গেল “বীরাঙ্গনা” শর্টফিল্মের।
এই অনুষ্ঠানের শুভ সূচনা করলেন বৃহন্নলা শ্রেণীর মানুষ। উপস্থিত ছিলেন শ্রী তপন হাজরা (CINI),শ্রী স্বপন কারিকর (সমবাদ টুডের চিফ এডিটর,কলকাতা),প্রদ্যুৎ সরকার (টাইকুনদা এসোসিয়েশনের সম্পাদক ও কোচ ও 2nd dan ব্লাক বেল্ট ও শক্তিপুর কুমার মহিম চন্দ্র ইনস্টিটিটিউশনের শারীরশিক্ষার শিক্ষক),শ্রী গৌর গোপাল মন্ডল ( প্রধান শিক্ষক, নিবেদিতা শিশু শিক্ষা নিকেতন),শ্রী প্রদীপ মন্ডল (HR,টাটা,শিলিগুড়ি),শ্রীমতী মাম্পি কিংশুক (সৃজনীর নৃত্য শিক্ষিকা,বহরমপুর),শ্রী প্রদীপনারায়ণ রায় (শিক্ষক,শক্তিপুর কুমার মহিম চন্দ্র ইনস্টিটিউশন),শ্রী কুমার কান্তি দাস (শারীরশিক্ষার শিক্ষক,শক্তিপুর কুমার মহিম চন্দ্র ইনস্টিটিউশন),প্রেমানন্দ মন্ডল ও নুরজামান মন্ডল (সঞ্জীবনী,বহরমপুর)।

এই অনুষ্ঠানে সকালের দিকে বিনামূল্যে চক্ষুপরীক্ষা শিবির এর আয়োজন করা হয় তারপরে কিছু বিধবা মহিলাদের বস্ত্র বিতরণ করা হয়।সম্বর্ধনা প্রদান করা জেলা ও রাজ্যস্তরের খেলোয়াড়দের ও। জগন্নাথ মন্ডল (শারীরিক প্রতিবন্ধী)কেও সম্বর্ধনা দেওয়া হয় এই অনুষ্ঠানে এ ছাড়াও আয়োজন করা হয়ে ছিল এক মনোরম সাংস্কৃতিক অনুষ্ঠান এর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *