মামলার নথিভুক্তকরণ শুরু হলো জলপাইগুড়ির নতুন সার্কিট বেঞ্চ এ

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ :জলপাইগুড়ির নতুন সার্কিট বেঞ্চে প্রথম দিনের কাজ হল সূচি মেনেই। এদিন থেকেই আরাম্ভ হয়েছে মামলা নথিভুক্তকরনের কাজ। প্রধান বিচারপতি সহ অন্যান্য বিচারপতিরা এদিন নির্ধারিত সময়েই আদালতে এসে পৌঁছান । এরপরেই আইনজীবীদের সাথে কথা বলেন প্রধান বিচারপতি বিশ্বনাথ সমাদ্দার।
হাইকোর্টের কাজকর্মএর বিষয় তাদেরকে বিস্তারিতভাবে বলেন প্রধান বিচারপতি। সার্কিট বেঞ্চে এদিন উপস্থিত ছিলেন রাজ্যের অ্যাডভোকেট জেনারেল কিশোর দত্ত। তিনি জলপাইগুড়িতে সার্কিট বেঞ্চ স্থাপনের জন্য ধন্যবাদ জানান প্রধান বিচারপতি সহ অন্যান্য বিচারপতিদের । এই অনুষ্ঠান শেষে প্রধান বিচারপতি বিভিন্ন বিভাগ পরিদর্শন করেন ।
এদিন মোট ২২টি মামলা ফাইলিং হয়েছে বলে জানিয়েছেন কলকাতা হাইকোর্টের বিশেষ সরকারি আইনজীবী সৈকত চট্টোপাধ্যায়। তিনি আরও বলেন , আগামী আরো কয়েকদিন ধরে এই ফাইলিংয়ের কাজ চলবে। এরপর থেকেই শুরু হয়ে যাবে সওয়াল জবাবের কাজ। এদিকে, সার্কিট বেঞ্চের উদ্বোধনে খুশির হাওয়া জলপাইগুড়ি জেলা জুড়ে । এদিন আবিরে, রঙে বিজয় উৎসব পালন করা হয় । এদিন জলপাইগুড়ি জেলা তৃণমূল যুব কংগ্রেস দফতরের সামনে আবির নিয়ে হোলিতে মেতে ওঠেন শাসক দলের যুব সংগঠন এর কর্মীরা । সাধারণ জনগণ কেও রঙের উৎসবে সামিল করেন তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *