সোনার বিস্কুট পাচার বানচাল হলো বিশেষ পুলিশি অভিযানে, গ্রেফতার ২ অভিযুক্ত

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : ফের পুলিশ বিশেষ সাফল্য পেল পাচার হওয়ার আগেই সোনার বিস্কুট উদ্ধারের ঘটনায়। জানা গেছে উদ্ধার হওয়া বিস্কুটের বাজার মূল্য প্রায় পঁচাত্তর লক্ষ টাকা। বেআইনি এই পাচার চক্রের সঙ্গে কাদের যোগ রয়েছে পুলিশ তদন্ত শুরু করেছে এমনকি সেব্যাপারেও। ঘটনাটি ঘটেছে শনিবার দুপুরে দক্ষিণ দিনাজপুরের গঙ্গারামপুর শহরে।

আরও জানা গেছে এদিন বালুরঘাট থেকে বুনিয়াদপুরের দিকে যাচ্ছিল সোনার বিস্কুট সহ চারচকার একটি প্রাইভেট গাড়ি। সোনার বিস্কুট পাচার করা হচ্ছিল গাড়িটিতে করে। গোপন সূত্রে এই খবর পেয়ে ৫১২ সড়কের স্থানীয় চৌপথি মোড়ে গাড়িটি থামিয়ে তল্লাশি শুরু করে গঙ্গারামপুর থানার পুলিশ। পুলিশ সূত্রে এও জানা গিয়েছে গাড়ির ভিতর থেকে মোট ১২ টি সোনার বিস্কুট উদ্ধার করা হয়েছে। গাড়িটিতে চালক ছাড়াও ছিলেন এক মহিলা যাত্রীও , দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

এই বিষয় দক্ষিণ দিনাজপুরের পুলিশ সুপার দেবর্ষি দত্ত জানিয়েছেন, গঙ্গারামপুর থানার পুলিশ বেশ কয়েকটি সোনার বিস্কুট উদ্ধার করে গঙ্গারামপুরের চৌপথি এলাকায় প্রাইভেট নম্বর যুক্ত একটি গাড়িতে বিশেষ তল্লাশি অভিযান চালিয়ে। উদ্ধার হওয়া বিস্কুটের পরিমান এক কিলো চারশো গ্রাম। যার আনুমানিক বাজার মূল্য পঁচাত্তর লক্ষ টাকা। গাড়িটি বালুরঘাটের দিক থেকে রওনা হয়ে জেলার বাইরে কোথাও যাচ্ছিল। বিস্কুটগুলি কোথায় পাচার করা হচ্ছিল এবং আরও কে বা কারা জড়িত রয়েছে এই বে-আইনি কারবারের সঙ্গে সেব্যাপারে তদন্ত শুরু হয়েছে বলেও পুলিশ সুপার জানিয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *