হাসপাতালের সিকিউরিটি গার্ডের ‘মার’ গলা পেঁচিয়ে ধরে, ব্যাপক উত্তেজনা ছড়ালো বোলপুরে

বাংলার খবর | বেস্ট কলকাতা নিউজ

বেস্ট কলকাতা নিউজ : এবার ব্যাপক উত্তেজনা ছড়ালো বোলপুর হাসপাতালের সামনে। সাত সকালে ছুটল এমনকি পুলিশও । উত্তেজনা ছড়াল উপস্থিত রোগীদের পরিবারের মধ্যেও। রীতিমতো মারধরের ঘটনা ঘটলো এমনকি হাসপাতালের সামনেও। এমনকি সেই ছবি ধরা পড়ল সিসিটিভি-তেও। অভিযোগ ওঠে টোটো চালক ও রোগীর আত্মীয়দের সঙ্গে নিরাপত্তারক্ষীর মারধরের ঘটনা ঘটেছে বলেও। হাসপাতাল কর্তৃপক্ষের তরফে কোনও বক্তব্য সামনে আসেনি। নিরাপত্তারক্ষীরা রোগীর আত্মীয়দের মারধর করেছেন বলেই অভিযোগ।

জানা গেছে এক টোটো চালক এক রোগীকে নিয়ে বোলপুর হাসপাতালে যাচ্ছিলেন। তিনি হাসপাতালের সামনে টোটো দাঁড় করানোর পরই এক নিরাপত্তা রক্ষী ছুটে যান। টোটো কেন দাঁড় করানো হয়েছে, তুমুল বাক-বিতণ্ডা শুরু হয় এই নিয়ে। পরে নিরাপত্তারক্ষীদের বিরুদ্ধে অভিযোগ ওঠে রোগীর এক আত্মীয় ও ওই টোটো চালককে ব্যাপক মারধর করা হয়েছে বলেই। সবাই থামাতে ছুটে যান। তারপরও চলে মারধর।

এদিকে ঘটনাস্থলে ব্যাপক উত্তেজনা ছড়ালে সেখানে যায় শান্তিনিকেতন থানার পুলিশ। সিসিটিভি ক্যামেরাতেও ধরা পড়ছে সেই ছবি। যদিও নিরাপত্তারক্ষীদের পক্ষ থেকে কোনও বক্তব্য পাওয়া যায়নি এ বিষয়ে। টোটো চালক আরোও জানান, তিনি টোটো দাঁড় করানোর পরই গাড়ি সরিয়ে রাখতে বলে হাসপাতালের নিরাপত্তারক্ষীরা। মারার জন্য তেড়ে আসে। সবাইকে ডেকে নিয়ে আসে। তাকে মারা হবে কেন? এমনটাই তাঁর দাবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *